Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ঢাকায় আসছে বিটিএস


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ১২:৩৪ পিএম
ঢাকায় আসছে বিটিএস

ঢাকাঃ উন্মাদনার অপর নাম যেন ব্যান্ড সংগীত। তরুণ প্রজন্মকে প্রাণশক্তি যোগাতে এই ঘরানার গানের জুড়ি নেই। পৃথিবীর সর্বত্রই উঠতি বয়সী শ্রোতাদের নিকট ভীষণ জনপ্রিয় এই গান।

বিভিন্ন সময়ে বিশ্বের বিভিন্ন ব্যান্ডে বুঁদ ছিলেন শ্রোতারা। তবে বর্তমানে বিশ্বের সকল দেশের তরুণ প্রজন্মকে এক ছাতার নিচে এনেছে দক্ষিণ কোরিয়ার ‘বুলেটপ্রুফ বয় স্কাউটস (বিটিএস) ব্যান্ড’। বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় এই ব্যান্ডটি। বাংলাদেশেও তাদের অসংখ্য অনুরাগী আছে। তাই শিগগিরই লাল-সবুজের দেশে মঞ্চ মাতাতে আসবেন বিটিএস সদস্যরা। তথ্যটি নিশ্চিত করেছেন অন্তর শোবিজের স্বপন চৌধুরী।

তিনি বলেন, ‘আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন এবং বাংলাদেশে আমার কাজের পোর্টফোলিও, এদেশে বিটিএস-এর ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে তা গণমাধ্যমসহ সকলের কাছে খবরটি পৌঁছে দিতে পারব।’

স্বপন চৌধুরী আরও বলেন, ‘আমি শাহরুখ খানকে এ দেশে এনে ইভেন্ট করিয়েছি। আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এই আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএস-এর পারফর্মেন্স দেখার জন্য।’

সাত সদস্য বিশিষ্ট বিটিএস আত্মপ্রকাশ করে ২০১৩ সালে। খুব দ্রুত সময়ে দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেন তারা। বিটলসের পর তারা হয়ে ওঠে সবচেয়ে শ্রোতাপ্রিয় ব্যান্ড।

এমবুইউ