Dr. Neem on Daraz
Victory Day

রণবীরের সঙ্গে ঘর করলেও আলিয়ার মন-প্রাণে শাহরুখ!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ১০:৫৬ এএম
রণবীরের সঙ্গে ঘর করলেও আলিয়ার মন-প্রাণে শাহরুখ!

ঢাকাঃ রণবীর আলিয়ার বিয়ে এখন সবারই জানা। কারণ ঘটা করেই তাদের দুজনের বিয়ে হয়েছে। এর আগে দুজনে প্রেমও করেছেন। এ নিয়ে মিডিয়া জগতে হৈ চৈ কম হয়নি। মা হচ্ছেন, এরইমধ্যে সে সুখবরও দিয়েছেন আলিয়া। কিন্তু তার মন প্রাণ জুড়ে রয়েছে অন্য কেউ। আর তিনি হলেন শাহরুখ খান।

সকলের সামনে অকপটে শাহরুখের প্রতি সেই ভালোবাসার কথা স্বীকার করেছেন আলিয়া। আলিয়ার ভাষায়- যখনই সিনেমার পর্দায় তাকে দেখেন তখনই প্রেমে পড়ে যান। 

এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, শাহরুখ খান নামটাই আমার জন্য যথেষ্ট। তবে আমার মনে হয় অভিনেতা শাহরুখই আমার প্রথম পছন্দ হবে। প্রযোজক বা অভিনেতা হিসাবে কেন, একজন মানুষ হিসাবেই শাহরুখ ফেভারিট। 

আগামী ৫ অগাস্ট নেটফ্লিক্সে দেখা যাবে ডার্লিং আলিয়াকে। প্রথমবার প্রযোজকের ভূমিকায় রয়েছেন তিনি। ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে আলিয়া ভাট অভিনীত ও প্রযোজিত ছবি ডার্লিংস। 

এই সিনেমা প্রযোজনার দায়িত্বে শুধু আলিয়া ভাটই নয়, রয়েছে শাহরুখের প্রযোজনা সংস্থাও। সিনেমাটি পরিচালনায় রয়েছেন সজমীত কেরিন। আর সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ। গান লিখেছেন গুলজার।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে