August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ছেলের মা হচ্ছেন পরীমনি, কেনাকাটায় মিললো আভাস!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ১০:৩১ এএম
ছেলের মা হচ্ছেন পরীমনি, কেনাকাটায় মিললো আভাস!

ঢাকাঃ মা হওয়া। এ এমন এক অনুভূতি যার সঙ্গে বোধহয় কোনো কিছুরই তুলনা হয় না। ব্যতিক্রম নন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনিও। গুনে গুনে আর কয়েকদিন। তারপর তার কোলজুড়ে আসবে প্রথম সন্তান। তাই অনাগত সন্তানকে স্বাগত জানাতে সবরকম প্রস্তুতি নিয়ে ফেলেছেন তিনি।

এদিকে পরী জানিয়েছিলেন, মেয়ে সন্তান হলে নাম রাখবেন রাণী আর ছেলে হলে রাজ্য। এখন অনুরাগীদের কৌতূহল, কন্যা নাকি পুত্র সন্তানের মা হচ্ছেন তিনি। যদিও অনাগত সন্তানের লিঙ্গ পরিচয় জানানো আইনত নিষেধ। তবে চলচ্চিত্রের এ নায়িকা যে লৈঙ্গিক পরিচয় পেয়ে গেছেন, তা বোঝা যাচ্ছে সন্তানের জন্য কেনা কাপড় ও বিভিন্ন প্রসাধনী সামগ্রী দেখে।

সেসব শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে কয়েকটা ছবি ও একটা ভিডিও পোস্ট করেন পরীমনি। সেখানে দেখা গেছে, রাজ ও পরী তাদের নতুন অতিথির জন্য কাপড় ও বিভিন্ন প্রসাধনী সামগ্রী কিনে এনেছেন।

পরীমনি পোস্টে লেখেন, ‘তার আসার আয়োজন’।

বিছানার চারপাশে সাজানো ছিল কয়েক সেট পোশাক, ডায়াপার, বালিশ-কোল বালিশসহ অন্যান্য জিনিসপত্র। পোশাক দেখে যতটা আন্দাজ করা গেছে, তাতে মনে হয়েছে রাজ্যের মা হচ্ছেন তিনি।

তবে বিষয়টি আন্দাজ করা গেলেও নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। সত্যতা জানতে অপেক্ষা করতে হবে সন্তান ভূমিষ্ঠ হওয়ার দিন পর্যন্ত।

নাম প্রকাশে অনিচ্ছুক পরীমনির পারিবারিক সূত্রে জানা গেছে, পরীমনি কয়েক সপ্তাহের মধ্যে সন্তান প্রসব করবেন। তাদের কেনাকাটা করে পোশাক দেখে অনুমান করা গেলো, ছেলের বাবা-মা হতে যাচ্ছেন রাজ-পরী।

পরিচালক গিয়াস উদ্দীন সেলিমের ছবি ‘গুণিন’র সেটে অভিনেতা শরীফুল রাজ ও পরীমনির প্রেম শুরু। সাত দিনের সম্পর্কের পরিণতি দেন বিয়ের মাধ্যমে। গত বছরের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। পরে চলতি বছরের জানুয়ারির ১০ তারিখ তা প্রকাশ্যে আনেন। একই দিনে অন্তঃসত্ত্বা হওয়ার খবরও প্রকাশ করেন তারকা দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

এমবুইউ