August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

সাবেক স্বামীর বিয়ে, শুভেচ্ছা জানিয়েছেন শবনম ফারিয়া


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ১২:১০ পিএম
সাবেক স্বামীর বিয়ে, শুভেচ্ছা জানিয়েছেন শবনম ফারিয়া

ঢাকাঃ ২০১৯ সালে শবনম ফারিয়া ভালোবেসে ঘর বেঁধেছিলেন হারুনুর রশীদ অপুর সঙ্গে। কিন্তু সেই ভালোবাসার ঘরের স্থায়িত্ব ছিল মাত্র নয় মাস। এরপর দুজনের পথ দুদিকে বেঁকে যায়।

বিচ্ছেদের এক বছর পর গত বছরের ডিসেম্বরে ফারিয়া জানান, তাকে শারীরিক নির্যাতন করতেন তার স্বামী। নির্যাতনে তার হাত পর্যন্ত ভেঙে গিয়েছিল। কিন্তু সে অভিযোগ অস্বীকার করেন অপু। দু’জনের পাল্টাপাল্টি মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র আলোচনা দেখা যায়।

তবে সেসব এখন ফেলে আসা অতীত। প্রথম সংসারের দুঃখ-কষ্ট ভুলে নতুন ঘর বেঁধেছেন ফারিয়া। কয়েক মাস আগেই জাহিন রহমান নামের এক ব্যক্তিকে বিয়ে করেছেন ফারিয়া। বর্তমানে তারা সুখে সংসার করছেন।

এবার বিয়ে করলেন শবনম ফারিয়ার সাবেক স্বামী অপু-ও। পরিপূর্ণ আয়োজনে নতুন সংসার পেতেছেন তিনি। তার নতুন স্ত্রীর নাম নওরিন আহমেদ। তিনি পেশায় একজন উপস্থাপিকা ও মডেল। 

প্রাক্তন স্বামীর বিয়ের সংবাদ শুনে বেশ খুশি ফারিয়া। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নব দম্পতির ছবি প্রকাশ করেছেন তিনি। সেই সঙ্গে অপুকে অভিনন্দন জানিয়ে তিনি লিখেছেন, ‘অভিনন্দন, শুভকামনা।’

উল্লেখ্য, ২০১৫ সালে ফেসবুকে বেসরকারি চাকরিজীবী হারুনুর রশীদ অপুর সঙ্গে পরিচয় হয় শবনম ফারিয়ার। ২০১৮ সালে তারা আংটি বদল করেন। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে করেন বিয়ে। তার ঠিক ১ বছর ৯ মাসের মাথায় আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

চলতি বছরের মার্চে চুপিসারে দ্বিতীয় বিয়ে করেন ফারিয়া। খবরটি একান্ত নিজেদের মধ্যেই রেখেছিলেন তারা। তবে গত মে মাসে খবরটি প্রকাশ্যে আসলে তা স্বীকার করে নেন অভিনেত্রী।

এমবুইউ