Dr. Neem on Daraz
Victory Day

ফেসবুকে শাবনূরের নাম-ছবি ব্যবহার করে প্রতারণা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০৪:২৩ পিএম
ফেসবুকে শাবনূরের নাম-ছবি ব্যবহার করে প্রতারণা

ঢাকাঃ সোশ্যাল মিডিয়া নিয়ে তারকাদের বিড়ম্বনার অন্ত নেই। কখনো ফেক অ্যাকাউন্ট কখনো হ্যাক, নানারকম ঝামেলায় পড়তে হয় তাদের। নায়িকা শাবনূরের ক্ষেত্রে বিষয়টা একটু বেশিই ঘটে। কারণ তার নামে অসংখ্য অ্যাকাউন্ট ও পেজ পরিচালিত হচ্ছে ফেসবুকে। যা নিয়ে তিনি ভীষণ বিব্রত।

এবার শাবনূরের নাম করে বন্যার্ত মানুষের জন্য ত্রাণের টাকা তুলছে কিছু প্রতারক। অস্ট্রেলিয়ায় থেকেই বিষয়টি টের পেয়েছেন নায়িকা। তাই সবাইকে সাবধান করে দিয়েছেন।

নিজের আসল ফেসবুক আইডি থেকে শাবনূর বলেছেন, ‘আমার নাম এবং আমার ছবি ব্যবহার করে কিছু অসাধু ব্যক্তি ফেসবুকে আইডি খুলে মানুষের কাছে ত্রাণের নামে টাকা চাচ্ছে! আপনারা সবাই এমন প্রতারক হতে সাবধান থাকবেন! আমি এর আগেও বহুবার বিভিন্ন জায়গায় বলেছি যে আপনারা আমার নামে ফেক আইডি খুলে এভাবে মানুষের সঙ্গে প্রতারণা করবেন না, যাতে করে আমার ইমেজ ক্ষতিগ্রস্ত হয়!’

শাবনূরের পোস্ট

প্রতারকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন শাবনূর। তিনি লিখেছেন, ‘আমি কখনোই চাই না, আমার কারণে কারও ক্ষতি হোক! কিন্তু আমি বারবার নিষেধ করার পরেও যারা প্রতিনিয়ত এভাবে আমার নামে ফেক আইডি খুলে মানুষকে ঠকিয়ে যাচ্ছে, আমি তাদের নামে আইনের আশ্রয় নিতে বাধ্য হব! আপনারা সবাই এমন অসৎ ব্যক্তি হতে সাবধান থাকবেন!’

তারকাদের মধ্যে শাবনূর তুলনামূলক দেরিতে ফেসবুক ব্যবহার শুরু করেন। শাবনূরকে ফেসবুকে পেয়ে তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা বেশ খুশিও হয়েছিলেন। কিন্তু এই অভিনেত্রীর নামে শতাধিক পেজ ও অ্যাকাউন্ট থাকায় বিরক্ত ভক্তরা।

জানা গেছে, এরইমধ্যে কিছু অ্যাকাউন্ট বাতিল করতে ফেসবুক কর্তৃপক্ষের কাছে রিপোর্টও করা হয়। তবে সব ফেক অ্যাকাউন্ট ও পেজ এখনো বাতিল করা সম্ভব হয়নি।

অনেক বছর ধরে শাবনূর অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। সেখানকার নাগরিক তিনি। এখন আর তাকে অভিনয়ে দেখা যায় না। যদিও ভালো গল্প পেলে অভিনয়ে ফিরবেন বলে জানিয়েছেন এ নায়িকা।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে