August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

রেগে আগুন আলিয়া


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৯, ২০২২, ১০:১৬ এএম
রেগে আগুন আলিয়া

ঢাকাঃ মা হচ্ছেন আলিয়া ভাট। সোমবার থেকে এই খবরেই সরগরম নেটদুনিয়া। রণবীর ও আলিয়াকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা। তবে পাশাপাশি আলিয়ার প্ল্যানিং থেকে শুরু করে সন্তানকে ঘিরে তার ইচ্ছ-অনিচ্ছা, এমনকি সেই সন্তানকে ঘিরে আলিয়া রণবীরের ভবিষ্যদ্বানীও উঠে এসেছে খবররে শিরোনামে। সেরকমই কিছু মিডিয়ার খবরে রেগে আগুন আলিয়া!

মুম্বাইয়ের একটি সংবাদ সংস্থা আলিয়াকে নিয়ে লিখেছে, জুলাই মাসে বিদেশ থেকে শ্যুটিং সেরে ফিরবেন আলিয়া। স্ত্রীকে আনতে ইংল্যান্ড যেতে পারেন রণবীর। দেশে ফিরে বিশ্রাম করবেন অভিনেত্রী।

এমন লেখায় ক্ষুব্ধ আলিয়া প্রতিক্রিয়া জানিয়েছেন এভাবে- আমরা এখনও পুরুষতান্ত্রিক সমাজে বাস করছি। আমি নারী, কোনো বস্তু নই যে, আমাকে কেউ তুলতে বা আনতে আসবে। আমার কোনো বিশ্রামেরও প্রয়োজন নেই। আপনাদের চিকিৎসকদের প্রশংসাপত্র দেখে খুশি হলাম।

এদিকে আলিয়ার মা হওয়ার সংবাদে খুশির বন্যা বইছে কাপুর ও ভাট পরিবারে। জানা গেছে, তার বাবা মহেশ ভাট ও রণবীরের মা নিতু কাপুর ভীষণ উচ্ছস্বিত অনাগত অতিথির আগমন সংবাদ শুনে। চারদিকে যখন এমন আনন্দ বিরাজ করছিল ঠিক তখনই একটি সংবাদমাধ্যমের দুটি লাইন মেজাজ নষ্ট করে দিল আলিয়ার।

‘হার্ট অব স্টোন’ ছবির শ্যুটিং নিয়ে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন আলিয়া। এরইমধ্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ শেষ হয়েছে। শিগগিরই দেশে ফিরবেন আলিয়া। কাপুর পরিবারের এই হবু মা-কে দেখার অপেক্ষায় পরিবারের সদস্য থেকে তার অনুরাগীরা। আসছে নভেম্বরেই নতুন অতিথি আসতে চলেছে কাপুর পরিবারে।

এমবুইউ