Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ত্রাণ নিয়ে সিলেটে ছুটে গেলেন রিয়াজ-নিপুণ ও সাইমনরা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৩:৪৯ পিএম
ত্রাণ নিয়ে সিলেটে ছুটে গেলেন রিয়াজ-নিপুণ ও সাইমনরা

ঢাকাঃ বন্যার কারণে গত কয়েকদিন ধরে দুর্বিষহ সময় পার করছেন সিলেট-সুনামগঞ্জের মানুষ। ভারত থেকে আসা পাহাড়ি ঢল আর টানা বৃষ্টিতে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে এই অঞ্চলে। এমন পরিস্থিতিতে সরকার, স্থানীয় প্রশাসনের পাশাপাশি বহু মানুষ ব্যক্তিগত উদ্যোগে বানভাসি মানুষকে সহায়তা দিচ্ছেন। দেশের তারকারাও এগিয়ে এসেছেন এই দুর্যোগ মোকাবিলায়।

এবার বানভাসি মানুষের জন্য সহায়তা নিয়ে সিলেটে ছুটে গেলেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুণ ও জেসমিন। বুধবার (২২ জুন) সিলেটের গোয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে খাদ্যসামগ্রি তুলে দিয়েছেন তারা। সেই সঙ্গে দিয়েছেন নগদ অর্থও।

রিয়াজ জানান, বুধবার সকাল থেকে গোয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে খাবার, পানি ও নগদ টাকা তুলে দিয়েছেন। 

সমিতির সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক তিনি বলেন, ‘সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প নেই এখন। আমরা এসেছি আমাদের মতো করে। আহ্বান করবো, আপনারা যার যেমন সাধ্য আছে এই অসহায় মানুষগুলোর পাশে একটু দাঁড়ান।’

নিপুণ বলেন, ‘এই বিপদের দিনে মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। এখানে আমরা আড়াই হাজার পরিবারকে ত্রাণ ও নগদ টাকা দিচ্ছি শিল্পী সমিতির পক্ষ থেকে।’

রিয়াজ-নিপুণরা সরাসরি মাঠ পর্যায়ে ছুটে গেলেও এরমধ্যে তহবিল গঠনের কথা জানিয়েছেন শাকিব খান, ১০ ট্রাক খাবার পাঠানোর কথা বলেছেন ডিপজল আর ৩০ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন অনন্ত জলিল। বড় তহবিল সংগ্রহ করছে দেশের সংগীত মোর্চা ‘সংগীত ঐক্য বাংলাদেশ’-ও।

প্রসঙ্গত, এর আগে ঢাকাই সিনেমার আরও কয়েকজন তারকা বন্যার্তদের সহায়তা দিয়েছেন। চিত্রনায়ক অনন্ত জলিল ৩০ লাখ টাকার সহযোগিতার ঘোষণা দিয়েছেন, খল অভিনেতা ডিপজল দিচ্ছেন ১০ ট্রাক খাবার। এছাড়া সুদূর যুক্তরাষ্ট্র থেকে শাকিব খানও সহায়তা পাঠিয়েছেন।

এমবুইউ