Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

সানাইয়ের বিয়েতে ছবি তুলতে গিয়ে হেনস্তার শিকার সাংবাদিক


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৫:৩২ পিএম
সানাইয়ের বিয়েতে ছবি তুলতে গিয়ে হেনস্তার শিকার সাংবাদিক

ঢাকাঃ বিয়ে করেছেন বিতর্কিত নায়িকা সানাই মাহবুব। কাউকে না জানিয়ে শুক্রবার বিয়েটা সেরে ফেলতে চেয়েছিলেন তিনি। কিন্তু স্থানীয় সংবাদকর্মীরা ঠিকই তার খবর জানতে পারেন। খবর সংগ্রহের জন্য তারা বিয়েতে গেলে এ নায়িকার পরিবারের সদস্যরা তাদের সঙ্গে অসদাচরণ করেন। এ সময় একটি প্রথম সারির সংবাদমাধ্যমের কর্মীকে হেনস্তা করা হয়।

এ দিন বেলা দুইটার সময় সংবাদকর্মীরা সানাইয়ের বিয়ের খবর পান। তার বিয়ের অনুষ্ঠান হচ্ছিল বাড়ির ছাদে। সেখানে গণমাধ্যমকর্মীরা যেতে চাইলে তাদের বাধা প্রদান করা হয়। তখন একটি অনলাইন নিউজ পোর্টালের সংবাদকর্মী বরযাত্রীদের ভিড়ে মিশে ছাদে চলে যান। সেখানে গিয়ে তিনি বিয়ের কিছু ছবি তোলেন। বিষয়টি বুঝতে পেরে ক্ষেপে যান সানাইয়ের বাড়ির লোকজন। তারা ওই সাংবাদিককে হেনস্তা করেন। তার মোবাইল ফোনটি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে ছবিগুলো ডিলিট করে দেওয়া হয়। এ ছাড়া ধাক্কাধাক্কির ঘটনাও ঘটে।

এরপর থেকেই গণমাধ্যমকর্মীদের চোখে চোখে রাখছিলেন সানাইয়ের বাড়ির লোকজন। পরিস্থিতি ক্রমশ প্রতিকূলে যাচ্ছে বুঝতে পেরে বিয়েতে উপস্থিত সংবাদকর্মীরা নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদককে মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি জানান। পরে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরের উপস্থিতিতে বিষয়টির সুরাহা হয়।

এসআই মনির বলেন, ‘আমি বিয়ে বাড়িতে গিয়ে সাংবাদিকদের বাইরে পেয়েছি। তারা আমাকে জানান, ভেতরে প্রবেশ করতে গেলে সানাইয়ের বাড়ির লোকজন বাধা দিচ্ছিলেন। পরে বরযাত্রীর সঙ্গে একজন সংবাদকর্মী ছাদে যান। সেখানে গিয়ে বিয়ের ছবি তোলার সময় বাড়ির লোকজন তাকে চিনে ফেলেন। তখন তারা ক্ষেপে গিয়ে ওই গণমাধ্যমকর্মীর মোবাইল ফোন জোর করে নিয়ে নেন। ছবিগুলো ডিলিট করে ফেলেন। ঘটনাটি শোনার পরে আমি উপস্থিত থেকে সংবাদকর্মী এবং সানাইয়ের বাড়ির লোকজনদের নিয়ে বসে ঝামেলা মিটিয়ে দেই।’

সানাইয়ের স্বামীর নাম আবু সালেহ মুসা। তিনি একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা। তার পিতার নাম আনছার আলি।

সানাই মিডিয়ার কাজের চেয়ে অনান্য ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচিত ছিলেন। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্য বেশি আলোচনায় ছিলেন তিনি। 

তবে ২০২১ সালে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন সানাই। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায়নি তাকে।

সুত্র: ঢাকা মেইল