Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

মৃত্যুর পর পল্লবীকে যেভাবে সিরিয়াল থেকে বাদ দেওয়া হলো


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৭:২২ পিএম
মৃত্যুর পর পল্লবীকে যেভাবে সিরিয়াল থেকে বাদ দেওয়া হলো

ঢাকাঃ গত ১৫ মে মারা গেছেন কলকাতার অভিনেত্রী পল্লবী দে। ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছিল পুলিশ। প্রাথমিকভাবে তার মৃত্যুকে আত্মহত্যা বলে জানানো হয়েছে। তবে পল্লবীর পরিবারের দায়ের করা মামলায় অভিযোগ করা হয়েছে, এটা খুন। সেই মোতাবেক বর্তমানে তদন্ত চলছে।

পল্লবী বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে কাজ করেছেন। মৃত্যুর আগেও তিনি ‘মন মানে না’ নামের একটি সিরিয়ালের মূল ভূমিকায় কাজ করছিলেন। কিন্তু এখন তো তিনি নেই। তাহলে তার ভূমিকায় কে কাজ করবেন? কীভাবে এগোবে গল্প?

জানা গেল, পল্লবীকে গুলি করা হয়েছে! সিরিয়াল থেকে তার চরিত্রটি বাদ দেওয়ার জন্যই এই পন্থা অবলম্বন করেছেন নির্মাতা-প্রযোজকরা। তার স্থলে একজন প্রক্সি অভিনেত্রীকে গুলি করার মাধ্যমে দৃশ্যটি ধারণ করা হয়।

একইসঙ্গে বদলে ফেলা হয়েছে সিরিয়ালটির গল্পও। খুব শিগগিরই এটি শেষ হয়ে যাবে। শেষদিনের শুটিংয়ে কলকাতা পুলিশের সদস্যরাও হাজির হন। তারা পল্লবীর সহশিল্পীদের জিজ্ঞাসাবাদ করেন।

উল্লেখ্য, পল্লবীর মৃত্যুর পর তার পরিবারের দায়ের করা খুনের অভিযোগে প্রেমিক ও লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জেরায় সাগ্নিক জানান, পল্লবীর হাতে নতুন কোনো কাজ ছিল না। যে সিরিয়ালে কাজ করছিলেন, সেটাও শেষের দিকে ছিল। তাই দুশ্চিন্তাগ্রস্থ হয়ে পড়েন তিনি। এই হতাশা থেকেই আত্মহননের পথ বেছে নেন।

যদিও বিভিন্ন অভিযোগ, গুঞ্জন উঠে আসছে সাগ্নিককে ঘিরে। শোনা যাচ্ছে, পল্লবীর এক বান্ধবীর সঙ্গেও নাকি সাগ্নিকের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। পল্লবীর অগোচরে সেই বান্ধবীকে বাসায় নিয়ে আসতেন সাগ্নিক। এসব জানাজানি হওয়ার পর থেকেই নাকি তাদের মধ্যে ঝামেলা শুরু হয়। এমনকি মৃত্যুর আগের রাতেও সাগ্নিক ও পল্লবীর মধ্যে ঝগড়া হয়েছিল।

এসএস