Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

সড়ক দুর্ঘটনায় হানিফ সংকেতের মৃত্যু গুজব


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০২২, ০১:৩৪ পিএম
সড়ক দুর্ঘটনায় হানিফ সংকেতের মৃত্যু গুজব

ঢাকাঃ নন্দিত নির্মাতা-উপস্থাপক হানিফ সংকেত সুস্থ আছেন। নিজ বাসাতেই নিরাপদে আছেন। এমনটাই নিশ্চিত করেছেন ‘ইত্যাদি’র সহযোগী পরিচালক গাজী কিবরিয়া মিঠু।

তিনি বলেন, ‘স্যার সুস্থ আছেন। বাসায় আছেন। কে বা কারা কোন উদ্দেশ্যে খারাপ সংবাদ ছড়িয়েছে, সেটি আমরাও বুঝতে পারছি না। স্যার অফিসে এলে দ্রুত সময়ের মধ্যে আমরা এই গুজবের বিরুদ্ধে সিদ্ধান্ত নেবো।’

পরে হানিফ সংকেত নিজেও বলেন, ‘গুজবটি ছড়ানোর পর থেকে আমি, আমার পরিবার, আত্মীয়স্বজন, অফিসের লোকজন সবাই একটা হয়রানির মধ্যে পড়েছি। ভিউ বাড়ানোর জন্য এসব গুজব ছড়ায় কিছু মানুষ। বিষয়টি নিয়ে আমি লিখিত বক্তব্য তৈরি করছি সবার জন্য।’

বুধবার (২৫ মে) বেলা ১১টার পর থেকে সোশ্যাল হ্যান্ডেলে খবর ছড়ায় হানিফ সংকেত সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। কেউ পোস্ট করছেন মৃত্যুর খবরও!  

উপস্থাপক হিসেবে হানিফ সংকেত অসামান্য খ্যাতি লাভ করেছেন। তার সঞ্চালিত ‘ইত্যাদি’ দেশের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান। এছাড়া তিনি বহু নাটক নির্মাণ করেছেন। তাকে দেখা গেছে সিনেমায় অভিনেতা হিসেবেও। 

লেখক হিসেবে হানিফ সংকেতের পরিচিতি মোটা দাগে উল্লেখযোগ্য। ১৯৯৫ সাল থেকে তিনি বই প্রকাশ করে আসছেন। তার রচিত গ্রন্গুথের সংখ্যা এক ডজনের বেশি।

সামাজিক কার্যক্রমের জন্য হানিফ সংকেত ২০১০ সালে সম্মানজনক রাষ্ট্রীয় মর্যাদা একুশে পদকে ভূষিত হন। এছাড়া ২০১৪ সালে তিনি জাতীয় পরিবেশ পদক লাভ করেন।

এমবুইউ