Dr. Neem on Daraz
Victory Day

জন্মদিনের পরদিনই অভিনেত্রীর ঝুলন্ত লাশ, স্বামী আটক


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ১৪, ২০২২, ১১:৩৪ এএম
জন্মদিনের পরদিনই অভিনেত্রীর ঝুলন্ত লাশ, স্বামী আটক

ঢাকাঃ দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাহানার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২০তম জন্মদিনের ঠিক পরের দিন নিজ বাড়ি থেকে উদ্ধার হলো কেরালার নামী এই মডেলের মরদেহ। এ ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) কেরালার কোঝিকোড় শহরে সাহানার বাড়িতে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

সাহানা আত্মহত্যা করেছেন, না কি তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে? এই প্রশ্ন তুলছেন সাহানার মা। তার অভিযোগ, মেয়েকে খুন করেছেন সাহানার স্বামী সাজ্জাদ। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা শেষ বার ফোন করেছিল। জন্মদিনে কী কী করল, সব জানাল। বলল, শুক্রবার আসবে দেখা করতে। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। তার পর হঠাৎ করে আত্মহত্যা করল, এটা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত সাজ্জাদই খুন করেছে।

সাহানার মায়ের আরও অভিযোগ, সাজ্জাদ প্রায়শই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, কাতারে কাজ করতেন সাজ্জাদ। কিন্তু সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনের কাজ শুরু করার পর তিনি কাতার থেকে ফিরে আসেন। এরপর প্রতিদিনই নানা বিষয়ে স্বমী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো বলে দাবি করেছেন সাহানার মা।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে