Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

যে কারণে এখনও বিয়ে হচ্ছে না কঙ্গনার


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ১৩, ২০২২, ১২:৪২ পিএম
যে কারণে এখনও বিয়ে হচ্ছে না কঙ্গনার

ঢাকাঃ বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন গলাগলি করে চলে। যেন কেউ কাউকে ছাড়তে চায় না। এতসবের মাঝেও রূপে, গুণে আর অভিনয় দক্ষতায় বলিউডে নিজের অবস্থান পাকা করে নিয়েছেন এ ‘কন্ট্রোভার্সি কুইন’। তবে এখনো চার হাত এক হয়নি তার। বাঁধা হয়নি ঘর। তাইতো বি-টাউনে বিয়ে প্রসঙ্গে যে কোনো আলোচনায় সালমান খানের নামের পিছু পিছু চলে কঙ্গনার নামও।

কিন্তু জীবনের ৩৫ বসন্ত পেরিয়েও কেন এখনো বিয়ে করছেন না কঙ্গনা? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছিলেন ‘কন্ট্রোভার্সি কুইন’। তার জবাব, লোকে গুজব রটিয়েছে যে, আমি নাকি ছেলেদের মারধর করি। এই জন্য তো আমাকে কেউ বিয়েই করবে না!

সদ্য ‘ধাকড়’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানে কঙ্গনার ক্ষুরধার অ্যাকশন দৃশ্যের ঝলকও মিলেছে। সেই সিনেমার প্রচারের জন্যই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই বিয়ে নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। 

কঙ্গনা যখনই পুরুষদের তার মারধর করার গুজবের কথা বলেন, তড়িঘড়ি মাঝখানে ফুট কাটেন ‘ধাকড়’ সহ-অভিনেতা অর্জুন রামপাল। যাকে কিনা এই ছবিতে খলচরিত্রে দেখা গিয়েছে। রসিকতা করে অর্জুনের মন্তব্য, যে-ই কঙ্গনাকে বিয়ের সিদ্ধান্ত নিন না কেন, একটু ভেবেচিন্তে নেবেন। তার প্রশংসা করে অর্জুন বলেন, কঙ্গনা ভীষণই মিষ্টি, যত্নশীল ও ঈশ্বরভীরু মানুষ।

পাশাপাশি কঙ্গনা রানাউত ইন্ডাস্ট্রির তথাকথিত বন্ধুদের নিয়েও মুখ খোলেন। বলেন, আমি যেভাবে অন্যের ছবি রিলিজের আগে সমর্থন করি বা উৎসাহ দিই, সেটা কেউ আমার জন্য করেন না। এখন অবশ্য যদিও সেসব নিয়ে আর ভাবি না।

তিনি জানান, অর্পিতা-আয়ুষের ঈদের পার্টিতে যখন গিয়েছিলেন, সেদিন নাকি সবার মুখেমুখে ‘ধাকড়’-এর কথাই চলছিল। তার মন্তব্য, ট্রেলার যদি সবার এতটাই ভাল লাগে, তাহলে প্রকাশ্যেই প্রশংসা করতে পারেন। এতে লুকনোর কি আছে?

এরপরই কঙ্গনা যোগ করেন, ‘মণিকর্ণিকা’ যখন রিলিজ করল তখন সবাইকে ব্যক্তিগতভাবে ফোন করে পাশে থাকার আবেদন জানিয়েছিলাম। এমনকি আমির খানকেও বলেছিলাম যে- তুমি তো ‘পিকে’, ‘দঙ্গল’-এর প্রচারের সময় আমাকে ডেকেছিলে, তো আমার ছবি নিয়েও কথা বলো... এসব নিয়ে এখন আর ভাবি না।

১৬ বছর বয়সে দিল্লি পাড়ি জমানো হিমাচল প্রদেশের রাজপুত পরিবারের এ কন্যা শুরুতে ছিলেন মডেল। ২০০৬ সালে থ্রিলার মুভি ‘গ্যাংস্টার’ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। এরপর বেশ কিছু সুপারহিট ছবি উপহার দেন কঙ্গনা। এরই স্বীকৃতি হিসেবে এক এক করে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ফোর্বসের ভারতের ১০০ তারকা তালিকায় ছয়বার তার নাম এসেছে। ২০২০ সালে ভারত সরকার তাকে দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করে।

কঙ্গনা এখন ‘ধাকড়’ ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন। এ ছবিতে তাকে স্পাই এজেন্টে চরিত্রে দেখা যাবে। ছবিটিতে কঙ্গনার সহশিল্পী থাকছেন অর্জুন রামপাল।

এমএম