Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

পরীমনির উন্মুক্ত বেবি বাম্পের ছবি ভাইরাল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ৯, ২০২২, ০২:২৩ পিএম
পরীমনির উন্মুক্ত বেবি বাম্পের ছবি ভাইরাল

ঢাকাঃ সময় ঘনিয়ে আসছে। ক্রমশ পরিণত হচ্ছেন পরীমনি। মাতৃত্বের ছাপ চেহারায়, চোখেমুখে স্পষ্ট। তিনি কিন্তু সবটাই মন থেকে উপভোগ করছেন। এত বিতর্কের মধ্যেও মা হওয়ার আনন্দ, তৃপ্তি লুকাতে পারছেন না। সেই অনুভূতি থেকে নিজের উন্মুক্ত বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন এ নায়িকা।

রোববার (৮ মে) ফেসবুকে ছবিটি আপলোড করেন পরী। যেখানে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ।

ফেসবুকে এই প্রেমময় মুহূর্তের ছবিটি মা দিবসে প্রকাশ করেছেন পরীমনি। এই ছবির মাধ্যমে গোটা দেশের নজর কেড়েছেন তিনি। যদিও চলতি সপ্তাহেই বেবিবাম্পের ছবি দিয়েছিলেন অন্তঃসত্ত্বা পরী। নেটাগরিকরা এক বাক্যে মেনে নিয়েছেন, মাতৃত্ব সুন্দর। তবে মুদ্রার ওপিঠে আছে সমালোচনা। রক্ষণশীলতার বোধে তার এই বেবি বাম্পের ছবি অশ্লীল!

চলতি সপ্তাহের প্রথম বেবিবাম্পের ছবি

ফেসবুকে ছবি পোস্ট করে পরীমনি লিখেছেন, ‘এই যে দ্বিতীয় ত্রৈমাসিক। শুভ মা দিবস।’ সেই সঙ্গে রাজের প্রতিও ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী।

সমুদ্রপাড়ে পরী-রাজের ছবিটি তুলেছেন আরিফ আহমেদ। এমন অসাধারণ ছবির জন্য এই চিত্রগ্রাহককেও ধন্যবাদ জানান পরী!

পরী ও রাজের স্নিগ্ধ এই ছবি দেখে মুগ্ধ সবাই। মুহূর্তেই এটি ভাইরাল হয়ে যায় ফেসবুকে। কেবল পরীমণির ফেসবুক পেজেই ছবিটিতে ১ লাখ ৫০ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। পাশাপাশি বিভিন্ন গ্রুপ ও পেজে এটি প্রচুর শেয়ার হয়েছে।

সাগর জলে পা ভিজিয়ে চুম্বনে মত্ত রাজ-পরী

গেল ১০ জানুয়ারি নিজের ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছিলেন পরীমনি। সরাসরি উল্লেখ না করলেও তিনি নিজেই এই আনন্দের সংবাদটি জানিয়েছিলেন সবাইকে। সেদিন সন্তানসম্ভবা হওয়ার খবরের সঙ্গে নিজেদের বিয়ের কথাও প্রকাশ্যে এনেছিলেন পরীমনি-রাজ। জানিয়েছিলেন, গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল ইসলাম রাজকে বিয়ে করেছেন এই নায়িকা।

আপাতত কোনো কাজ করছেন না পরীমনি। মাতৃত্বকালীন ছুটিতে আছেন তিনি। স্বামীর সঙ্গে কক্সবাজারে সময়টা দারুণভাবে উপভোগ করছেন। একের পর এক ছবি প্রকাশ করে তেমনটাই বোঝাচ্ছেন।

এমএম