Dr. Neem on Daraz
Victory Day

হাসপাতা‌লে ভ‌র্তি ড‌লি জহুর‌


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২, ১২:২১ পিএম
হাসপাতা‌লে ভ‌র্তি ড‌লি জহুর‌

ঢাকাঃ নন্দিত অভিনেত্রী ডলি জহুরকে  হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে তাকে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ঠাণ্ডাজনিত সমস্যার কারণে রাজধানীর এভার কেয়ার হাসপাতা‌লে ভ‌র্তি করা হয় তা‌কে।

অভিনয়‌ শিল্পী সং‌ঘের সাধারণ সম্পাদক রওনক হাসান এ তথ‌্য নি‌শ্চিত ক‌রেছেন।

তিনি বলেন, আমাদের সবার প্রিয় অভিনয় শিল্পী ডলি জহুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঠান্ডাজনিত সমস্যায় ডলি জহুর অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে নেয়া হয়। তার অক্সিজেন সেচুরেশান ঠিক আছে। শুক্রবার পরীক্ষা-নিরীক্ষা করার পর সব‌কিছু বোঝা যাবে।

প্রিয় অভিনেত্রীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন রওনক।

হাসপাতা‌লের বিছানায় ধারণ করা এক‌টি ভি‌ডিও ফেসবু‌কে পোস্ট ক‌রে‌ছেন রওনক হাসান। তা‌তে নি‌জের শারী‌রিক অবস্থার কথা জা‌নি‌য়ে ড‌লি জহুর ব‌লেন, 'আমার তেমন কিছু হয়‌নি, অল্প ঠান্ডা লে‌গে‌ছে। দ্রুত সুস্থ হ‌য়ে উঠ‌বো।'

একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ডলি জহুর বর্তমানে একমাত্র ছেলে রিয়াসাত অস্ট্রেলিয়াতে বসবাস ক‌রেন। সেখান থেকে দীর্ঘ দুই বছর পর জানুয়ারি মা‌সে ঢাকায় ফিরেছেন তিনি।

কিংবদন্তী অভিনেত্রী ডলি জহুর মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয় করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার সময়ে ১৯৭৪-৭৫ সালের দিকে মঞ্চে অভিনয় শুরু করেন তিনি। পরে টেলিভিশন নাটকে এবং চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তিনি ১৬০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘শঙ্খনীল কারাগার’, ‘আগুনের পরশমনি’, ‘বিচার হবে’, ‘স্বপ্নের ঠিকানা’,‘ দীপু নাম্বার টু’,‘ রং নাম্বার’, ‘নিরন্তর’,‘ ঘানি’,‘দারুচিনি দ্বীপ’ ইত্যাদি।

চলচ্চিত্রে অভিনয়ের জন্য দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে ডলি জহুর। ১৯৯২ সালে ‘শঙ্খনীল কারাগার’ এবং ২০০৬ সালে ‘ঘানি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য এ পুরস্কার পান তিনি।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে