Dr. Neem on Daraz
Victory Day

বলিউডে ফের কোভিড হানা, আক্রান্ত কাজল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২, ১২:১১ পিএম
বলিউডে ফের কোভিড হানা, আক্রান্ত কাজল

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বলিউড পাড়ায় করোনার ভয়াল থাবা যেন গেড়ে বসেছে। একের পর এক তারকা শিকার হচ্ছেন করোনার।

এবার করোনার থাবা পড়েছে কাজলের পরিবারে। সম্প্রতি সিনে দুনিয়া থেকে খবর এসেছিল কাজলের বোন তানিশা মুখোপাধ্যায় করোনায় আক্রান্ত হয়েছেন। তবে, এখন জানা যাচ্ছে করোনা আক্রান্ত হয়েছেন স্বয়ং কাজলও। তিনি নিজেই তার মেয়ে নাইসা দেবগনের ছবিসহ তার কোভিড-১৯ রোগ নির্ণয়ের খবর জানিয়েছেন। এই বলিউড অভিনেত্রী লিখেছেন ‘কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে, লিখেছেন তার মেয়েকে মিস করছেন।'

বর্তমান পরিস্থিতি  ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছিল বিনোদন জগতে। শুরু হয়েছিল একে একে সিনেমার শুটিং ও নানান ইভেন্টের কাজ। চিরচেনা রূপে ফিরতে চলেছিল বলিউড পাড়া। কিন্তু করোনা সতর্কতা বিধি লংঘন এবং অসতর্কতার ফলে আবারও যেন ফুটে উঠেছে পুরনো ছবি।

সদ্য করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রবীণ অভিনেতা কামাল হোসেন। সেই তালিকায় নতুন যোগ হলেন কাজল ও তার বোন তানিশা।

বলিউড অভিনেত্রী তানিশাও নিজের সোশ্যাল মিডিয়ায় তার করোনায় আক্রান্তের খবর নিশ্চিত করেছিলেন। নিজেকে রেখেছেন আইসোলেশনে। যদিও তার বর্তমান অবস্থান সম্পর্কে কিছুই জানা যায়নি।

করোনার প্রভাব পড়তে না পড়তেই তড়িঘড়ি করে বন্ধ করে দেওয়া হয়েছিল সিনে দুনিয়া। বন্ধ ছিল শুটিং থেকে শুরু করে সিনেমা হল। সব তারকাই ছিলেন আইসোলেশনে। তবুও হলো না শেষ রক্ষা।

বছর ধরে একের পর এক তারকার করোনায় আক্রান্তের খবর ছড়িয়ে পড়ছে সর্বত্র। ২০২০ সালের সব থেকে বেশি আলোচিত বিষয় ছিল বলিউড তারকা অমিতাভ বচ্চনের করোনা পজিটিভ হওয়ার খবর। বলিউড তারকাদের করোনার খবরে সিনে দুনিয়া ধীরে ধীরে স্বাভাবিক হলেও করোনা পরিস্থিতি যে স্বাভাবিক নয় সেটিই স্পষ্ট হয়ে উঠছে বারবার।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে