Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট গ্রহণ শুরু


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২, ০৯:২৭ এএম
এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট গ্রহণ শুরু

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। প্রতিবারের মতো এবারও রাজধানীর তেজগাঁওয়ে এফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে এ নির্বাচন। সকাল নয়টায় এ ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকেল চারটা পর্যন্ত।

নির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকেই এফডিসি প্রাঙ্গণে তারকা ভোটার ও প্রার্থীদের আনাগোনা শুরু হয়েছে। এফডিসি ও চলচ্চিত্রের উন্নয়ন বিষয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে ইলিয়াস কাঞ্চন বলেন, আজকে আপনি কেন আমার ইন্টারভিউ নিচ্ছেন? কোনো পরিচালকের তো নিচ্ছেন না। সেরকমই আমি কাজ করার জন্যই এ নির্বাচনে প্রার্থী হয়েছি। তাই আমাকে ভোট দেয়া উচিত।

এবার দুটি প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। এর মধ্যে রয়েছে কাঞ্চন-নিপুন পরিষদ ও মিশা-জায়েদ পরিষদ। জয়ের ব্যাপারে দুই পক্ষই আশাবাদী।

কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচনে প্রার্থী যারাঃ

সভাপতি- ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি- চিত্রনায়ক রিয়াজ ও ডি এ তায়েব। সাধারণ সম্পাদক- নিপুণ, সহ-সাধারণ সম্পাদক পদে আছেন সাইমন সাদিক। সাংগঠনিক সম্পাদক শাহনূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন, কোষাধ্যক্ষ পদে আজাদ খান।

কার্যকরী পরিষদের সদস্য হলেন- অমিত হাসান, ফেরদৌস আহমেদ, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমীন, কেয়া, পরী মনি, গাঙ্গুয়া ও সীমান্ত।

মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচনে প্রার্থী যারাঃ

সভাপতি: মিশা সওদাগর। সহ-সভাপতি: মনোয়ার হোসেন ডিপজল-রুবেল। সাধারণ সম্পাদক: জায়েদ খান, সহ-সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক জে কে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ ফারহান।

কার্যকরী পরিষদের সদস্য: রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ ও নাদের খান।

আগামীনিউজ/নাসির