Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

মা হারালেন চিরকুট ব্যান্ডের সুমি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ১২:০৩ পিএম
মা হারালেন চিরকুট ব্যান্ডের সুমি

শারমিন সুলতানা সুমি। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ মা হারালেন দেশের জনপ্রিয় ব্যান্ড চিরকুটের গায়িকা, গীতিকার ও সুরকার শারমিন সুলতানা সুমি। তার মা শেলি খাতুন আজ রোববার (১৭ জানুয়ারি) ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। দীর্ঘদিন ধরে জরায়ু ক্যান্সারে ভুগছিলেন তিনি।

মায়ের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সুমি নিজেই। সকাল ৭টায় তিনি ফেসবুকে লেখেন, ‘আযান পড়ছিল। আমার মা তার ছেলেমেয়ে, নাতি-নাতনির মধ্যে শুয়ে একটু আগে তার শেষ নিঃশ্বাসটা ফেললেন। আমার মা এমন মৃত্যুই চেয়েছিলেন। আল্লাহ তার চাওয়া কবুল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’

গত দীর্ঘ চার বছর আমার মা পাখিটা জরায়ূ মুখ ক্যানসারের সাথে সাহসের সাথে সংগ্রাম করে অবশেষে আজকে হার মানলেন। যে সকল ডাক্তার, নার্স, শুভাকাঙ্ক্ষী এই কঠিন পথটাতে আমাদের পরিবারের পাশে ছিলেন সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।

আপনারা আমার মায়ের জন্য দোয়া করবেন।'

সুমির বাবার নাম মকবুল হোসেন। দাম্পত্য জীবনে মকবুল হোসেন ও শেলি খাতুন পাঁচ কন্যা ও দুই পুত্রের জনক-জননী। তাদের মধ্যে সুমী গানের কারণে দেশ জুড়ে ব্যাপক পরিচিতি পান।

উল্লেখ্য, ২০০২ সালে সমমনা অন্য সদস্যদের নিয়ে ব্যান্ড ‘চিরকুট’ গঠন করেন খুলনায় মেয়ে শারমিন সুলতানা সুমি। এর বাইরে একটি বিজ্ঞাপনী এজেন্সির প্রতিষ্ঠাতা, প্রধান নির্বাহী কর্মকর্তা ও ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করছেন সুমী।

আগামীনিউজ/বুরহান