Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

মাহির নামের মাঝে এখন সরকার!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ০২:৪৬ পিএম
মাহির নামের মাঝে এখন সরকার!

ঢাকাঃ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে তার প্রথম অভিনীত সিনেমা ‘ভালোবাসার রঙ’ মুক্তি পাই। এই সিনেমার মধ্যে শারমিন নিপা হয়ে যান চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুধু সিনে পাড়াই নয়, সর্বত্রই এই নামে এখন তার বিচরণ হয়ে গিয়েছে।

তবে শনিবার (১৫ জানুয়ারি) থেকে তিনি আর শুধু ‘মাহিয়া মাহি’ নন। তার নামের মাঝে অবস্থান নিয়েছে সরকার! এরপর নামটি দাঁড়ালো, ‘মাহিয়া সরকার মাহি’।

এরপর ফেসবুকে স্বামীর সঙ্গে সদ্য তোলা তিনটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন ভালোবাসার এক হালি ইমোজি! 

অবশ্য হঠাৎ যে কেউ এই ক্যাপশন দেখলে অন্য কিছু ভাবতে পারেন। সেই রহস্য উন্মোচন করতেই ঢাকা পোস্টের পক্ষ থেকে যোগাযোগ করা হয় মাহির সঙ্গে।

এই নায়িকা জানান, একটু আগেই তিনি নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন। সেই খুশিতেই তিনবার আলহামদুলিল্লাহ লিখেছেন। প্রকাশ করেছেন দুজনের ভালোবাসাময় নতুন তিনটি ছবিও।

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এরপর নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন। গিয়েছেন ওমরাহ করতে। এরপর একটি ফোন কল ফাঁস হওয়ার পর আরও বেশি পরিবারকেন্দ্রিক হয়েছেন এ নায়িকা।

তার ঘনিষ্ঠজনের মতে, মাহি এখন সন্তানসম্ভবাও। তবে বিষয়টি এখনই স্বীকার করছেন না তিনি।

আগামীনিউজ/বুরহান