Dr. Neem on Daraz
Victory Day

প্রাক্তন স্ত্রীর সিনেমায় আমির খান


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ১০:০৫ এএম
প্রাক্তন স্ত্রীর সিনেমায় আমির খান

ঢাকাঃ বলিউড সুপারস্টার আমির খান ও তার সাবেক স্ত্রী-প্রযোজক-পরিচালক কিরণ রাওয়ের মধ্যে বিচ্ছেদ হয়েছে গত বছর। দুজনই তখন বলেছিলেন, বিচ্ছেদ হলেও তাদের বন্ধুত্ব অটুট থাকবে। বিভিন্ন সময় এর প্রমাণও মেলে।

দুজনের সেই বন্ধুত্বের আরও জোরালো প্রমাণ মিলল এবার। বলিউড সূত্রে খবর, বেশ গোপনেই শুরু হয়েছে নতুন ছবির কাজ। যার চিত্রনাট্য ও পরিচালনায় আছেন কিরণ। আর সিনেমার প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন আমির।

জানা যায়, গত সপ্তাহে পুনেতে শুট শুরু করেছেন কিরণ। 

আমির-কিরণের এক ঘনিষ্ঠজন ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‌‘ছবির চিত্রনাট্য করেছেন কিরণ নিজেই। বেশ কিছুদিন আগে এটি আমিরকে শোনান। গল্পটা মনে ধরে অভিনেতার। তখনই ছবিটি প্রযোজনা করতে রাজি হয়ে যান আমির।’

২০১০ সালে কিরণ পরিচালনা করেছিলেন ‘ধোবি ঘাট’ ছবি। যার প্রযোজকও ছিলেন আমির। ছবিটি সমালোচকদের বেশ প্রশংসা পান। এরপর কিরণকে আর পরিচালনায় পাওয়া যায়নি। একদশক পর তিনি আবারও ক্যামেরার পেছনে ফিরছেন। আর এতে সঙ্গী হিসেবে পাচ্ছেন সাবেক স্বামীকে। 

উল্লেখ্য, গত বছরের ২ জুলাই এক বিবৃতিতে এই তারকাদ্বয় জানান, তারা বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। পাশাপাশি এও জানান, দুজন আলাদা হয়ে গেলেও ছেলে আজাদের প্রতি সমস্ত দায়িত্ব পালন করবেন তারা। এবং তাদের সম্পর্ক হবে বন্ধুত্বের। 

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে