Dr. Neem on Daraz
Victory Day

ফের করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২, ১১:৪৬ এএম
ফের করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র

ঢাকাঃ করোনাভাইরাসে আক্রান্ত হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। এ নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন তিনি। খবরটি সামাজিকমাধ্যমে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন পার্নো নিজেই। টিকার দুটি ডোজ নেওয়ার পরও করোনা আক্রান্ত হলেন তিনি।

ইনস্টাগ্রামে এই অভিনেত্রী লিখেছেন, একটা গুরুত্বপূর্ণ আপডেট সবাইকে দিতে চাই। আমি করোনা আক্রান্ত। মৃদু উপসর্গ। আমি নিভৃতবাসে। গত তিনদিনে আমার সংস্পর্শে যারা এসেছেন তারা দয়া করে কোয়ারেন্টাইনে থাকবেন। প্রয়োজনে পরীক্ষা করে নিন। সাবধানে থাকুন। মাস্ক পরুন।

গত বছর এপ্রিলে করোনা আক্রান্ত হয়েছিলেন পার্নো। বিধানসভা নির্বাচনের প্রচারের খাতিরে তাকে নির্বাচনী কেন্দ্র বরাহনগর (উত্তর) অঞ্চলে টানা দৌড়ঝাঁপ করতে হয়েছিল। প্রচারের জন্য সংস্পর্শে আসতে হয়েছে বিভিন্ন মানুষের। সম্ভবত সেখান থেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। কয়েকদিন পর সুস্থও হয়ে যান। টিকার দুটি ডোজও নিয়েছেন তিনি। তা সত্ত্বেও আবারও করোনায় আক্রান্ত হলেন।

এদিকে নতুন বছরের প্রথমদিনই করোনা আক্রান্তের কথা জানান পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই করোনা আক্রান্তের কথা জানান তারা। ঠিক পরের দিনই আক্রান্ত হলেন পার্নো মিত্র।

এর আগে ৩১ ডিসেম্বর অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বোন চিত্রাঙ্গদার করোনা আক্রান্তের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানান শতরূপা সান্যাল। করোনার কারণে চিত্রাঙ্গদার বিয়েও আপাতত স্থগিত রাখা হয়েছে।

শুধু টলিউড নয়, বলিউডের একাধিক তারকাও করোনা আক্রান্ত হয়েছেন। এখনো আইসোলেশনে রয়েছেন অর্জুন কাপুর এবং নোরা ফাতেহি। করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর, অমৃতা অরোরাও। গত শনিবার ম্রুণাল ঠাকুরের করোনা আক্রান্ত হওয়ার খবরও মিলেছে।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে