Dr. Neem on Daraz
Victory Day

দুর্ঘটনার কবলে নোরা ফাতেহির গাড়ি!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১, ০৩:৫৬ পিএম
দুর্ঘটনার কবলে নোরা ফাতেহির গাড়ি!

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বলিউডের ডান্স কুইন নোরা ফাতেহির গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় বেপরোয়াভাবে চালিয়ে মুম্বাইয়ের রাস্তায় অটোতে ধাক্কা মারে এই তারকার গাড়ি। তবে তখন গাড়িতে ছিলেন না নোরা। গাড়ি-অটোর সংঘর্ষের পরপরই স্থানীয় জনতা ছুটে এসে রীতিমতো জামার কলার টেনে বলি-অভিনেত্রীর চালককে গাড়ি থেকে নামায়। অল্প বিস্তর মারধরও চলে। শেষপর্যন্ত ক্ষতিগ্রস্ত অটোচালককে ১০০০ রুপি দিয়ে ছাড়া পায় গাড়িচালক। 

এদিকে, ওইদিন জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়ার সঙ্গে একটি মিউজিক লঞ্চ ইভেন্টে হাজির থাকতে দেখা গেছিল তাকে। এখনও পর্যন্ত এই ব্যাপারে অভিনেত্রীর তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি কিংবা এফআইআর দায়ের করা হয়নি।

প্রসঙ্গত, এই মুহূর্তে গুরু রানধাওয়ার নতুন গান 'ডান্স মেরি রানি'র ভিডিওতে নিজের লুক এবং নাচের জন্য চর্চায় রয়েছেন নোরা। ভিডিও নজর কেড়েছে বলি-অভিনেত্রীর অ্যাফ্রো কায়দায় স্পোর্ট করা চুলের বাঁধুনি।

নোরা জানিয়েছেন, আন্তর্জাতিক বহু তারকাকে বিভিন্ন সমাবেশে কখনও না কখনও বিভিন্ন আফ্রিকান হেয়ারস্টাইলে দেখা গেছে। নোরা নিজেরও বহুদিনের ইচ্ছে ছিল পর্দায় অন্তত একবার কোনও আফ্রিকান হেয়ারস্টাইলের সঙ্গে নিজেকে হাজির করার। অবশেষে এই ভিডিওতে সেটি করলেন তিনি।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে