Dr. Neem on Daraz
Victory Day

ভাইরাল হওয়ার পর থেকে ভুবনের বাদাম বিক্রি বন্ধ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২১, ০৩:০৭ পিএম
ভাইরাল হওয়ার পর থেকে ভুবনের বাদাম বিক্রি বন্ধ

ছবি: আগামী নিউজ

ঢাকা: ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম...’। কাঁচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের এই গান শোনেননি এমন মানুষ নেই বললেই চলে।

ভাইরাল হওয়ার আগে একসময় ভারতের ঝাড়খন্ড, বর্ধমান, ভীরভূমে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন ভুবন। গানের সুরে বিক্রি করতেন কাচা বাদাম। কিন্তু তার গাওয়া গান ভাইরাল হওয়ার পর এখন সেটি প্রায় বন্ধ। তাকে দেখলেই গান শোনানোর বায়না ধরে সবাই।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে ভুবন বাদ্যকর বলেন, ‘বাদাম আর বিক্রি হবে বলে মনে হচ্ছে না। এবার গানের দিকেই মন দেব। গান লিখবো। বাদাম কী করে বিক্রি করব? ওটাই তো আর হচ্ছে না। ভাইরাল হওয়ার পর থেকে বাদাম বিক্রি বন্ধ হয়ে গেছে। এখন আর বাদাম বিক্রি হবে না। লোকজনকে গান শোনাতে শোনাতে সময় কেটে যায়। সামাজিক যোগাযোগমাধ্যমের বা ইউটিউবাররা আসছে সেখান থেকে কিছু রোজগার হচ্ছে।’

তার গানের কপিরাইটের জন্য কিছুদিন আগে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। সম্প্রতি দুবরাজপুরের জয়েন্ট বিডিওর কাছে কপিরাইটের জন্য লিখিত আবেদন করেছেন তিনি।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে