Dr. Neem on Daraz
Victory Day

বাবা হারালেন অভিনেত্রী নওশাবা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১, ০১:৫৪ পিএম
বাবা হারালেন অভিনেত্রী নওশাবা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বাবা বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্ণেল কাজী সেলিম উদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৩টার দিকে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

নওশাবা নিজেই সামাজিক মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে লিখেছেন, 'চিরবিদায় আব্বু, খুব শিগগিরই দেখা হবে।' বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নওশাবা।

বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন নওশাবার বাবা লেফটেন্যান্ট কর্ণেল কাজী সেলিম উদ্দিন। ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা চলছিল। সেই ছবিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। শেষ রক্ষা আর হলো না। সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

জানা গেছে, অভিনেত্রী নওশাবার বড় দুই ভাই কাজী জুবায়ের আহমেদ যুক্তরাষ্ট্র এবং কাজী জুনায়েদ আহমেদ কানাডায় থাকেন। তারা ফিরলে ১২ ডিসেম্বর ক্যান্টমেন্টে আর্মিদের কবরস্থানে তার বাবা কাজী সেলিম উদ্দিনকে সমাহিত করা হবে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে