Dr. Neem
Dr. Neem Hakim

প্রধানমন্ত্রীকে অনেক কিছু বলতে চান মাহি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১১:২৬ পিএম
প্রধানমন্ত্রীকে অনেক কিছু বলতে চান মাহি

ফাইল ছবি

ঢাকাঃ সদ্য বিদায়ী প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ফোনালাপ ফাঁস নিয়ে সোমবার রাতে সৌদি আরব থেকে লাইভে এসে নিজের বক্তব্য জানিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি স্বামীর সঙ্গে সম্প্রতি ওমরাহ হজ করতে গেছেন। সেখান থেকে এবার তিনি স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান বলে জানিয়েছেন। পাশাপাশি জানিয়েছেন, প্রধানমন্ত্রীকে তিনি বলতে চান অনেক কিছু।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) ফেসবুকে মাহিয়া মাহি লিখেছেন, ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না’।

উল্লেখ্য, সদ্য বিদায়ী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহির কথোপকথনের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অডিও ক্লিপটিতে শোনা যায়, মাহিকে তাৎক্ষণিক তার কাছে যেতে বলছেন প্রতিমন্ত্রী মুরাদ। নায়িকা এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং হুমকি দেন তিনি।

তারপরই তুমুল সমালোচনা শুরু হয় ডা. মুরাদ হাসানকে নিয়ে। যার পরিপ্রেক্ষিতে তাকে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরেই নিজ দফতরে পদত্যাগপত্র পাঠিয়েছেন ডা. মুরাদ।

আগামীনিউজ/এসএস