Dr. Neem on Daraz
Victory Day

তথ্য প্রতিমন্ত্রীকে নিয়ে যা বললেন ওমর সানী


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১২:৩৮ পিএম
তথ্য প্রতিমন্ত্রীকে নিয়ে যা বললেন ওমর সানী

ছবিঃ সংগৃহীত

ঢাকাই ছবির এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত পোস্ট দিয়ে ভক্ত-অনুরাগীদের কৌতূহল মেটান তিনি। এবারে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও নিরবের ফোনালাপের বিষয়ে স্ট্যাটাস দিয়েছেন ওমর সানী।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ ভালো লাগছে… ইমনের ফোনটাকে ধন্যবাদ, ইমনকে নয়। আর মাহি, ওই মুহূর্তে কী বা করার থাকে কী বা বলার থাকে বলুন, আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না। আমি একজন শিল্পী।’

এদিকে, এই স্ট্যাটাস দেয়ার আধা ঘণ্টার মধ্যেই হাজারও রিঅ্যাকশন ও কমেন্টে ওমর সানীর সাথে সহমত প্রকাশ করতে থাকেন তার ভক্তরা।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ফোনালাপ। এতে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে আপত্তিকর ভাষায় বিভিন্ন প্রস্তাব দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান। মাহিকে তুলে এনে ধর্ষণের হুমকিও দিয়েছেন তিনি!

এদিকে, ফেসবুক লাইভে কুরুচিপূর্ণ মন্তব্য এবং অডিও ফাঁস হয়ে আলোচনা-সমালোচনায় থাকা তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীনিউজ/নাসির 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে