Dr. Neem
Dr. Neem Hakim

মরুর বুকে স্বামীকে মাহির চুম্বন, ছবি ভাইরাল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ০৩:৩৫ পিএম
মরুর বুকে স্বামীকে মাহির চুম্বন, ছবি ভাইরাল

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বিস্তীর্ণ মরুভূমি। সূর্য ডুবে যাওয়ার আগে রক্তিম বর্ণ ধারণ করেছে। পেছনে সূর্যকে রেখে ভালোবাসাময় ভঙ্গিমায় দাঁড়িয়ে আছেন দু’জন মানুষ। তারা হলেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার।

একই স্থানে নানা ভঙ্গিমায় তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মাহি। তাতে দেখা গেল,  কালো বোরকায় আপাদমস্তক ঢেকে রেখেছেন নায়িকা। মুখটা কেবল উন্মুক্ত। তার স্বামীর পরনে পাঞ্জাবি-পায়জামা।

কখনো স্বামীকে জড়িয়ে ধরেছেন, কখনো হাঁটু গেঁড়ে বসে থাকা রাকিবের কপালে চুম্বন করছেন, আবার কখনো স্বামী তাকে ফুল দিয়ে ভালোবাসা জানাচ্ছেন। এমন রোম্যান্টিক ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হয়েছেন তারা। ছবিগুলোর ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ্‌।’ সঙ্গে জুড়ে দিয়েছেন চারটি লাভ ইমোজি।

দ্বিতীয় স্বামীর সঙ্গে এখন সুখে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ব্যবসায়ী ও গাজীপুরে রাজনীতির সঙ্গে জড়িত রাকিব সরকারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মাহি।

রূপালি পর্দার বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত এখন তিনি। এ সময়ে ধর্ম-কর্মে আরো মনোনিবেশ করেছেন। 

ওমরাহ পালন করতে স্বামীর সঙ্গে বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন। অবশ্য সেখানেও ফুরসত পেয়ে স্বামীর সঙ্গে রোমান্টিক সময় কাটাচ্ছেন নায়িকা। 

গত ৪ ডিসেম্বর নিজের ফেসবুক পেজে এসব ছবি পোস্ট করেছেন মাহি।

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। 

এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। 

গত ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। আর রাতেই ‘সারপ্রাইজ’ হিসেবে ফেসবুকে দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই চিত্রনায়িকা।

আগামীনিউজ/বুরহান