Dr. Neem
Dr. Neem Hakim

ষড়যন্ত্রের শিকার শাহরুখ, মুম্বাই গিয়ে বললেন মমতা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ১০:৪৭ এএম
ষড়যন্ত্রের শিকার শাহরুখ, মুম্বাই গিয়ে বললেন মমতা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ষড়যন্ত্রের শিকার হয়েছেন শাহরুখ খান। মুম্বাই সফরের দ্বিতীয় দিনে বিশিষ্টজনদের সঙ্গে আলাপচারিতায় এমন কথাই বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার ঘণ্টা খানেকের আলাপচারিতায় বিজেপিকে ‘নিষ্ঠুর অগণতান্ত্রিক’ দল বলেও উল্লেখ করেন মমতা।

ভারতীয় গণমাধ্যম জানায়, মুম্বাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিশিষ্টজনদের আলাপচারিতার সময়ে উপস্থিত ছিলেন সমাজকর্মী মেধা পাটেকর, শোভা দে, জাভেদ আখতার, মহেশ ভাট, স্বরা ভাস্কর, মুনওয়ার ফারুকিসহ বহু খ্যাতনামা শিল্পী। সেখানে মমতা বলেন, ভারত পেশিশক্তি চায় না, তবু আমাদের একটি নিষ্ঠুর অগণতান্ত্রিক দলের মুখোমুখি হতে হচ্ছে। কিন্তু একজোট হলে আমরাই জিতব।

ওই বৈঠকে উপস্থিত থাকা মহেশ ভাটকে উল্লেখ করে মমতা বলেন, মহেশজি, আপনিও তো ষড়যন্ত্রের শিকার হয়েছেন, শাহরুখ খানের সঙ্গেও ষড়যন্ত্র করা হয়েছে। আমরা যদি জিততে চাই, তবে আমাদের লড়াই করতে হবে এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।

চলতি বছরের অক্টোবরে মাদককাণ্ডে নাম জড়িয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খানের। এর জেরে একমাস জেলও খাটতে হয়েছে তাকে। গত একমাস ছেলের চিন্তায় বন্ধ করে দিয়েছিলেন সব কাজ। বাতিল করেছেন বিদেশে শুটিং। একমাস পরে বাড়ি ফিরেও স্বস্তি নেই। প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে আরিয়ানকে হাজিরা নির্দেশ দেওয়া হয়েছে।

আগামীনিউজ/নাসির