Dr. Neem
Dr. Neem Hakim

ভিকি-ক্যাটরিনার বিয়েতে প্রধান শত্রু এখন ‍‍`ওমিক্রন‍‍`!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ০১:৫১ পিএম
ভিকি-ক্যাটরিনার বিয়েতে প্রধান শত্রু এখন ‍‍`ওমিক্রন‍‍`!

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বিভিন্ন দেশে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ ধরা পড়ছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনার নতুন এ ধরনটিকে ‘উদ্বেগজনক’ বলে আখ্যায়িত করেছে। করোনার নতুন এই ধরন থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে বিশ্বের বিভিন্ন দেশ। আর এই ওমিক্রন থাবা বসিয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে। ওমিক্রনের কারণে তাদের বিয়ের অতিথি তালিকা থেকে অনেকের নাম বাদ দিতে হচ্ছে।

শোনা যাচ্ছে, রাজস্থানে বিয়ের অতিথিদের জন্য ৪৫টি হোটেল বুক করেছেন ক্যাটরিনা-ভিকি। তাদের নিমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছেন শাহরুখ খান, ফারাহা খান, করন জোহর, জোয়া আখতারের মতো বলিউড তারকারা।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক হোটেলের কর্ণধার বলেন, ‘আগামী ৭ ডিসেম্বর থেকে এখানে অনেক তারকা চলে আসবেন। শুনেছি সালমান খান নাকি ৯ ডিসেম্বর আসবেন। আবার এখন শুনছি তিনি না-ও আসতে পারেন। দেখা যাক, কে আসে আর কে আসে না।’

ক্যাটরিনার তালিকায় এমন বহু অতিথি আছেন যারা বিদেশ থেকে আসবেন। তাই সরকারের কোভিড গাইডলাইন মাথায় রেখে অতিথি তালিকায় কিছু পরিবর্তন করতে পারেন এই অভিনেত্রী। এতে কমতে পারে ক্যাটরিনা ও ভিকির অতিথির সংখ্যা।

প্রসঙ্গত, ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে মালাবদল করবেন ভিক্যাট। রাজকীয় আয়োজনে সেজে উঠছে তাদের বিয়ের আসর। আয়োজনে কোনো কমতি রাখতে চান না তারা। ইতোমধ্যে বিয়ের সাজসজ্জা, কেনাকাটা সব সম্পন্ন করে ফেলেছেন ভিকি ও ক্যাটরিনা। রাজস্থানের একটি বিশেষ মেহেদী নিজের জন্য আনিয়েছেন ক্যাট। যেটার দাম লাখ টাকা। বলিউডের অন্যতম আলোচিত বিয়ে হতে যাচ্ছে এটি।

আগামীনিউজ/নাসির