Dr. Neem
Dr. Neem Hakim

মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ১১:১৫ এএম
মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া!

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) ও নিক জোনাসের (nick jonas) বিবাহ বিচ্ছেদের গুঞ্জন নিয়ে তোলপাড় নেটদুনিয়া। স্বামীর পদবী নিজের নাম থেকে সরিয়ে ফেলতেই এমন কানাঘুঁষো ছড়িয়েছে নেটমহলে। এরই মাঝে নতুন গুঞ্জনে হতবাক সকলে। মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া! গোটা জোনাস পরিবার এবং ক‍্যামেরার সামনে এমনি ইঙ্গিত দিলেন তিনি।

সত‍্যিই কি তাই? বিষয়টা স্পষ্ট করেই বলা যাক। আসলে সম্প্রতি নেটফ্লিক্সে সম্প্রচারিত হয়েছে জোনাস পরিবারের শো ‘জোনাস ব্রাদারস ফ‍্যমিলি রোস্ট’এ সময় অতিথি হয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। এটি এমন একটি শো যেখানে সর্বসমক্ষে হাস‍্যকর ভাবে অপমান করে জোনাস ভাইদের অস্বস্তিতে ফেলা যায়। ঠিক তেমনটাই করেছেন প্রিয়াঙ্কা।

এদিন শো তে এসে অভিনেত্রী দর্শকদের উদ্দেশে বলেন, “আপনারা যদি না জানেন, তাহলে বলে দিই জোনাস পরিবারে আমরাই একমাত্র জুটি যাদের এখনো সন্তান হয়নি। সেই জন‍্য আমি এই ঘোষনাটা করতে পেরে খুব উত্তেজিত যে আমি আর নিক আশা করছি…” এতটা বলে একটু বিরতি।

এদিকে নিকের তখন হতভম্ব অবস্থা। তাঁকে কিছুই বলার আগেই সবার সামনে এ কী ঘোষনা করছেন প্রিয়াঙ্কা! তখনি প্রিয়াঙ্কা ফস করে বলে বসেন, ‘… যে আজ রাতে মদ‍্যপ হয়ে আগামীকাল সারাদিন ঘুমাবো’। প্রিয়াঙ্কার কথা শুনে হাসিতে ফেটে পড়েন সকলে। স্বামীকে উদ্দেশ‍্য করে অভিনেত্রী মজা করে বলেন, “তোমার মুখটা খুব মজার দেখতে লাগছিল”। নিক স্বীকার করে নিয়ে উত্তর দেন, সত‍্যিই তিনি অবাক হয়ে গিয়েছিলেন।

আসলে গোটাটাই পরিকল্পিত মজা ছিল। শোয়ের নাম অনুযায়ী, তিন ভাই নিক, কেভিন ও জো কে এই শো শুধু ‘রোস্ট’ হবেন। আর মজা করেই তাঁদের বেকায়দায় ফেলবেন প্রায় হাফ ডজন নামজাদা তারকারা। তাঁদের মধ‍্যে প্রিয়াঙ্কা সহ জোনাস ভাইদের অন‍্য দুই স্ত্রীও রয়েছেন।

নিজের স্বামীকে বেশ ভালোভাবেই ‘রোস্ট’ করেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, তাঁদের মধ‍্যে দশ বছরের ব‍্যবধান। নিক তাঁকে টিকটক করা শিখিয়েছেন। আর তিনি শিখিয়েছেন অভিনয়ে সফল কেরিয়ার কীভাবে বানাতে হয়। এখানেই শেষ নয়। প্রিয়াঙ্কা দাবি করেন, নিককে তাঁর জনপ্রিয়তার নিরিখে চিনতেনই না তিনি। ‘দেশি গার্ল’ শুধু জানতেন নিক হলেন কেভিন জোনাসের ‘ছোট্ট ভাই’।

নিক প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন নিয়ে আগেই মুখ খুলেছিলেন অভিনেত্রীর মা মধু চোপড়া। গুঞ্জন উড়িয়ে তিনি বলেছেন এসবই গুজব। নেটিজেনদেরও তিনি অনুরোধ করেছেন এই ধরনের গুজব না ছড়াতে। অভিনেত্রী নিজেও স্বামীর সোশ‍্যাল মিডিয়ার ছবিতে মন্তব‍্য করে সব গুঞ্জনের অবসান করেছেন।

আগামীনিউজ/নাসির