Dr. Neem on Daraz
Victory Day

মুচলেকা দিয়ে ছাড়া পেলেন চিকন আলী, প্রতিশ্রুতি দিলেন মিশা সওদাগর


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১, ০৮:৫৩ এএম
মুচলেকা দিয়ে ছাড়া পেলেন চিকন আলী, প্রতিশ্রুতি দিলেন মিশা সওদাগর

চিকন আলী। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ অশ্নীল কনটেন্ট নির্মাণ করে ইউটিউবে আপলোড করার অভিযোগে কমেডি অভিনেতা শামীনুর রহমান ওরফে চিকন আলীকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল বৃহস্পতিবার মুচলেকা দিয়ে ডিবির কাছ থেকে ছাড়া পান তিনি।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর তাকে ছাড়িয়ে এনেছেন। চিকন আলী ও শিল্পী সমিতির কোনো সদস্য পরবর্তী সময়ে কখনো ‘অশ্লীল’ কনটেন্ট বানাবেন না- এই মর্মে মুচলেকা দিতে হয়েছে তাকে।

এ বিষয়ে গণমাধ্যমকে মিশা সওদাগর বলেন, ‘আমাদের সদস্য শামীম। আমরা তো দায়িত্ব থেকেই করবো এটা। মুচলেকা দিয়ে তাকে নিয়ে এসেছি। বলেছি কোনো শিল্পী আর কখনো এমন কাজ করবে না।’

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাইফুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি বলেন, সাইবার পেট্রোলিংয়ের মাধ্যমে তারা জানতে পারেন- কয়েকটি চক্র অশ্নীল ও কুরুচিপূর্ণ কনটেন্ট তৈরি করে বিভিন্ন ইউটিউব চ্যানেলে আপলোড করছে। এ অভিযোগে চিকন আলী, পরিচালক উত্তম কুমার ধর ও প্রযোজক শামসুল হককে মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। খবর পেয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর যান সংশ্নিষ্ট কর্মকর্তাদের কাছে। শিল্পী সমিতির কোনো সদস্য অশ্নীল কনটেন্ট নির্মাণ করবে না- এমন প্রতিশ্রুতি দিয়ে মিশা সওদাগর তাদের ছাড়িয়ে নিয়ে আসেন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে