Dr. Neem on Daraz
Victory Day

মারধরের অভিযোগে স্বামীকে জেলে পাঠালেন অভিনেত্রী পুনম পাণ্ডে


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১, ০৯:২০ এএম
মারধরের অভিযোগে স্বামীকে জেলে পাঠালেন অভিনেত্রী পুনম পাণ্ডে

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ স্বামী মারধর করেছেন। এমনই অভিযোগ করেছেন পুনম পাণ্ডে। সেই অভিযোগের ভিত্তিতে রোববার বলিউডের বিতর্কিত এই নায়িকার স্বামীকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। পুনম আপাতত হাসপাতালে ভর্তি আছেন।

সোমবার রাতের দিকে ভারতীয় গণমাধ্যমকে মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে, স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পুনম। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার পুনমের স্বামী স্যাম বম্বকে গ্রেফতার করা হয়েছে। পুনম আপাতত হাসপাতালে ভরতি আছেন।

তবে এই প্রথম স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ তুললেন না পুনম। গত বছর সেপ্টেম্বরে স্বামীর বিরুদ্ধে একই অভিযোগ করেন তিনি। বিয়ের ঠিক ২১ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন। গোয়ায় হানিমুনে দিয়ে স্বামীর বিরুদ্ধে পুলিশে এফআইআরও দায়ের করেন এই বিতর্কিত নায়িকা। 

গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পুনম বলছিলেন, স্যামের সঙ্গে আমার একটা কথা কাটাকাটি হয়। যা দ্রুতই মারাত্মক আকার নেয়। এরপরই ও আমায় মারতে শুরু করে। আমার গলা টিপে ধরে। আমার মনে হচ্ছিল আমার দমবন্ধ হয়ে মৃত্যু হয়ে যাবে। আমার মুখে ঘুসি মারে, চুল ধরে টেনে হিঁচড়ে নিয়ে যায়, এরপর আমার খাটের কোণায় আমার মাথা ঠুকে দেয়। এতেও থামেনি! আমার শরীরের উপর হাঁটু গেড়ে বসে আমার উপর নির্যাতন চালায়।

সেই অভিযোগের পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সব মনোমালিন্য ভুলে আবারও সুখের সংসার পাততে প্রস্তুত হয়ে গিয়েছিলেন পুনম। তিনি বলেছিলেন, আমরা নিজেদের মধ্যে সব মনোমালিন্য ভুলে আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বলতে পারেন, আমরা আবার এক হয়ে গেলাম। আসলে কী জানেন, আমরা একে অপরকে এতটাই ভালোবাসি, আসলে পাগলের মতো ভালোবাসি... তাই। 

প্রথমে মডেলিং, তারপর সিনেমায় অভিষেক। তেলেগু সিনেমায় নজর কাড়ার পর বলিউডেও পা রাখেন পুনম পাণ্ডে। যত বেশি জনপ্রিয় হয়েছেন ততই পড়েছেন বিতর্কে। শুধু তাই নয়, ব্যক্তিগত জীবন নিয়েও হয়েছেন খবরের শিরোনাম।

পুনমের স্বামী স্যাম বম্বে বিজ্ঞাপনের পরিচালক হিসেবে জনপ্রিয়। ৩৬ বছরের স্যাম বেশ জনপ্রিয়ও বটে। অক্ষয় কুমার থেকে রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে জ্যাকলিন ফার্নান্ডেজ, তামান্না ভাটিয়া থেকে আল্লু অর্জুন, প্রত্যেকের সঙ্গেই কাজ করেছেন। তাঁর জন্ম আরব আমিরশাহীর দুবাইয়ে। তবে কর্মসূত্রে তিনি মুম্বাইয়ে থাকেন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে