Dr. Neem
Dr. Neem Hakim

গাঁজা যে নিষিদ্ধ জানতেন না অনন্যা পান্ডে


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৭:৩২ পিএম
গাঁজা যে নিষিদ্ধ জানতেন না অনন্যা পান্ডে

ফাইল ছবি

ঢাকাঃ মাদককাণ্ডে অভিনেত্রী অনন্যা পান্ডেকে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের পর শুক্রবারও ফের তলব করে এনসিবি। কর্মকর্তাদের জেরার মুখে অনন্যা একেকবার একেক কথা বলেন। তিনি বলেন,আরিয়ানকে মাত্র একবার গাঁজা সরবরাহ করেছিলেন কিন্তু গাঁজা যে নিষিদ্ধ মাদক তা তিনি জানতেন না।

শুক্রবার প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রী অনন্যা পান্ডেকে। আরিয়ানকে কখনো তিনি নিষিদ্ধ দ্রব্য সরবরাহ করেননি বলে জানান অনন্যা। তবে তার বয়ানে সন্তষ্ট না এনবিসি কর্মকর্তারা।

কারণ একাধিকবার অনন্যা বলেছেন, গাঁজা যে মাদকের পর্যায়ে পড়ে তা তিনি জানতেন না, আবার মজার ছলে আরিয়ানকে গাঁজা সরবরাহ করার আশ্বাস দিয়েছিলেন চাঙ্কি কন্যা। মাদক বিরোধী সংগঠনটির দাবি, অনন্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায্য করেছেন। এর প্রমাণ থাকা সত্ত্বেও তিনি মাদক সরবরাহের ঘটনায় যুক্ত থাকার কথা অস্বীকার করছেন। সেই সাথে শাহরুখ কন্যার সুহানার ঘনিষ্ঠ বান্ধবী অনন্যা।

মাদককাণ্ডের তদন্তে নেমে আরিয়ানের হোয়াটসঅ্যাপে আনি নামের কারো সঙ্গে একটি কথোপকথন হাতে আসে এনসিবির। পরে জানতে পারে সেই আনি হলো অনন্যা। ইতিমধ্যে অনন্যার বাড়িতে অভিযান চালিয়ে এনসিবি তার ল্যাপটপ ও দু’টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করে ফরেনসিক পাঠিয়েছে। আরিয়ানের সঙ্গে তার মাদক সংক্রান্ত কথাবার্তা উদ্ধারের পাশাপাশি মাদকচক্রের  সঙ্গে তার আর যোগাযোগ আছে কি না তা খতিয়ে দেখা হবে।

আগামীনিউজ/শরিফ