Dr. Neem
Dr. Neem Hakim

জামিন হয়নি শাহরুখ পুত্র আরিয়ান খানের


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১, ০৪:২৫ পিএম
জামিন হয়নি শাহরুখ পুত্র আরিয়ান খানের

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ মাদককাণ্ডে গ্রেফতার বলিউডের সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন হয়নি। বুধবার (২০ অক্টোবর) পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী তার জামিন আবেদনের শুনানি হয়। শুনানি শেষে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন মুম্বাই আদালত। ফলে আরো কয়েক দিনের বন্দিদশা আরিয়ান খানের। জামিন না পাওয়ায় আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। তার সাথে আরো দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ।

এদিন শুনানিতে আরিয়ানের বিরুদ্ধে নতুন অভিযোগ উত্থাপন করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তিনি নাকি বলিউডের এক উঠতি মডেলের সঙ্গে মাদক নিয়ে চ্যাটিং করেছেন। সেই কথোপকথনের নথি আদালতে জমা দিয়েছে এনসিবি।

গত ১৩ অক্টোবর আরিয়ানের জামিন আবেদনের শুনানি হয়েছিল। দিনভর শুনানির পর রায় স্থগিত করে ২০ অক্টোবর পর্যন্ত কোর্ট মুলতবি করে। শাহরুখের পরিবারশ তার ভক্তকূলের প্রত্যাশা ছিল, অন্তত আজ আরিয়ান নিস্তার পাবেন। কিন্তু সব প্রত্যাশার আগুনে জল ঢেলে দিয়েছেন আদালত।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে পার্টি করছিলেন আরিয়ান খানসহ তার বন্ধুরা। সে সময় এনসিবি অভিযান চালিয়ে তাদের আটক করে। 

গ্রেফতারি পরোয়ানা সূত্রে জানা যায়, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।

আরিয়ানকে গ্রেফতারের পর বলা হয়েছিল, ১ দিনের জন্য আরিয়ানকে এনসিবির হেফাজতে রাখা হবে। কিন্তু সোমবার সকালে জানা যায়, আদালতের কাছে শাহরুখ-পুত্রকে আরো কয়েক দিন হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে এনসিবি। কারণ হিসেবে বলা হয়, মুম্বাইয়ের মাদকযোগের তদন্তে আরো কিছু তথ্যের জন্য আরিয়ানকে কিছু দিন নিজেদের হেফাজতে রাখতে হবে। সেই মতো এনসিবি ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে নিজেদের হেফাজতে রাখবে।

ইতিমধ্যেই ১৮ দিন জেলে কাটিয়েছেন আরিয়ান। বর্তমানে আর্থার রোডের জেলে রাখা হয়েছে তাঁকে। 

আগামীনিউজ/বুরহান