Dr. Neem
Dr. Neem Hakim

শাহরুখ পুত্রের চ্যাটে মিলেছে চাঞ্চল্যকর তথ্য


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১, ০১:৫১ পিএম
শাহরুখ পুত্রের চ্যাটে মিলেছে চাঞ্চল্যকর তথ্য

ছবি: সংগৃহীত

ঢাকাঃ আরিয়ানের চ্যাটে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তদন্তে পাওয়া গেছে আরিয়ানের সঙ্গে বলিউডের এক উঠতি অভিনেত্রীর চ্যাট। তাদের চ্যাটে মাদক নিয়ে কথাবার্তা হয়েছিল বলে জানিয়েছে এনসিবি।

তবে সেই উঠতি অভিনেত্রী কে তার নাম প্রকাশ করেনি এনসিবি। আদালতে শুনানি চলাকালে এনসিবির সদস্যরা অভিযুক্তদের যে চ্যাটগুলো আদালতে পেশ করেছে, সেগুলোর মধ্যে আছে আরিয়ানের সঙ্গে ওই অভিনেত্রীর চ্যাট।

বুধবার (২০ অক্টোবর) আরিয়ানের জামিন শুনানির দিন। শাহরুখ-গৌরীর কাছে একটি নতুন আশার দিন। এখন শুধু অপেক্ষা আরিয়ানের জামিন মুঞ্জুর হওয়ার, নাকি তাকে আরও কিছুদিন থাকতে হবে হাজতে।

আদালতে এর আগের শুনানিতে এনসিবির পক্ষ থেকে এএসজি অনিল সিংহ আরিয়ানকে নিয়ে বলেছিলেন, আরিয়ান শুধু মাদকই নেন না, মাদক বণ্টনও করেন। গত কয়েক মাস ধরেই তিনি মাদক সেবন করেন।

এনসিবির পক্ষ থেকে আরও বলা হয়, আরবাজ মার্চেন্টের কাছে মাদক পাওয়া গেছে। আরিয়ান তার সঙ্গেই ছিলেন। আরবাজ তার জুতায় মাদক লুকিয়ে নিয়ে গিয়েছিলেন।

এদিকে আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন শিবসেনা নেতা কিশোর তিওয়ারি। আদালতকে একটি চিঠিও লিখেছেন কিশোর। কিশোর অভিযোগ করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) সদস্য সমীর ওয়াংখেড়ের ওপর।

কিশোর মনে করেন, এনসিবির কর্মকর্তা প্রতিশোধের কারণে শাহরুখপুত্রকে গ্রেপ্তার করেছেন। কারণ হিসেবে উল্লেখ করেছেন সমীর ওয়াংখেড়ের পত্নী ক্রান্তি রেডকর একজন বলিউড অভিনেত্রী। অজয় দেবগণের সঙ্গে ‘গঙ্গাজল’ সিনেমায় অভিনয় করেছিলেন। এর পরে বিশেষ সুবিধা করতে পারেননি এই অভিনেত্রী।

কিশোর মনে করেন, স্ত্রী ইন্ডাস্ট্রিতে সাফল্য পাননি বলেই খ্যাতনামাদের নিশানা করছেন সমীর। আরিয়ানের মৌলিক অধিকার রক্ষার্থে শীর্ষ আদালতকে হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন তিনি।

আগামীনিউজ/নাসির