Dr. Neem
Dr. Neem Hakim

ভিডিও কলে কথা বলেছেন শাহরুখপুত্র


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১, ০৪:৪৯ পিএম
ভিডিও কলে কথা বলেছেন শাহরুখপুত্র

ছবি: সংগৃহীত

ঢাকাঃ মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানপুত্র আরিয়ান খান বর্তমানে আছেন মুম্বাইয়ের আর্থার রোড জেলে। সেখান থেকে ভিডিও কলে পরিবারের সঙ্গে কথা বলা সুযোগ পেয়েছেন তিনি।

ভারতীয় বার্তা সংস্থা এএনআই কারা কর্মকর্তার বরাতে এক টুইট বার্তায় জানিয়েছে, আরিয়ান খান তাঁর বাবা শাহরুখ খান এবং মা গৌরী খানের সঙ্গে কারাগারের ভিতর থেকে ভিডিও কলের মাধ্যমে কথা বলেছেন।

শুক্রবার ১০ মিনিটের সেই কথোপকথনে আরিয়ান আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলেন বলে; জেল সূত্রে দাবি করেছে ইন্ডিয়া টিভি, ইন্ডিয়া টুডেসহ একাধিক ভারতীয় গণমাধ্যম। 

প্রতিবেদনে বলা হয়েছে, আরিয়ানের মা গৌরী খান ছেলের কাছে জানতে চেয়েছেন জেলে কী খাবার খাচ্ছেন, কোনও সমস্যা হচ্ছে কি না এসব। 

মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানপুত্র আরিয়ান খান জামিন পাবেন কি না তা জানা যাবে আগামী ২০ অক্টোবর। দুই পক্ষের শুনানি শেষে ওই দিন ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) বিশেষ আদালত দিন ধার্য করেছেন।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। ২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

আগামীনিউজ/নাসির