Dr. Neem on Daraz
Victory Day

কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী আনিকা কবির শখ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১, ০৪:২৭ পিএম
কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী আনিকা কবির শখ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ কন্যা সন্তানের মা হয়েছেন টিভি পর্দার একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ।
গত ২৩ সেপ্টেম্বর তার কোলজুড়ে আসে একটি কন্যা শিশু। সদ্যজাত কন্যার নাম রাখা হয়েছে আনাহিতা রহমান আলিফ।

শখের মা হওয়ার খবরটি তিন সপ্তাহ পর গণমাধ্যমে জানিয়েছেন তার স্বামী আতিকুর রহমান জন।

তিনি জানান, রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সন্তান প্রসব করেছেন শখ। এখনো পর্যন্ত নবজাতক এবং শখ দু’জনেই সুস্থ আছেন। সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন অভিনেত্রী।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর মা হওয়ার খবর দেন শখ। সে সময় তিনি বলেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে।’

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরু থেকে নিলয়ের সঙ্গে প্রেম করেন শখ। ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন নিলয়-শখ। পারিবারিক ভাবে বিয়ে হলেও দুই বছরের মধ্যে নিলয়-শখের সেই সংসার ভেঙে যায়। পরে দুজনেই হয়ে যান দু-মেরুর বাসিন্দা।

২০২০ সালের ১২ মে আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। জন পেশায় ব্যবসায়ী, বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। এতদিন সেখানেই বসবাস করেছেন তারা। অবশ্য রাজধানীর উত্তরায়ও তাদের বাসা আছে বলে জানা গেছে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে