Dr. Neem
Dr. Neem Hakim

অভিনেতা উজ্জলের স্ত্রী বিউটি আর নেই


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১, ১২:৫০ পিএম
অভিনেতা উজ্জলের স্ত্রী বিউটি আর নেই

স্ত্রীর সঙ্গে অভিনেতা উজ্জ্বল। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা উজ্জ্বলের স্ত্রী মেরিনা আশরাফ বিউটি আর নেই। বুধবার (১৩ অক্টোবর) দিবাগত রাত ৩টা ৫৯ মিনিটে দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

স্ত্রীর মৃত্যুর খবরটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেতা উজ্জ্বল নিজেই। 

তিনি বলেন, দুই সপ্তাহে আগে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মেরিনা। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল তাকে। সেখানে তিনি মারা যান।
তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে মেরিনা আশরাফ কিডনি জটিলতায় ভুগছেন। সম্প্রতি তার লাঞ্চে ইনফেকশন ধরা পড়ে। সে কারণে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল।

আজ বাদ আছর গুলশান জামে মসজিদে উজ্জ্বলের স্ত্রীর জানাজা নামাজের পর তাকে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে বলে জানান উজ্জ্বল।

উজ্জ্বলের স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। মেরিনার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। 

অভিনেতা উজ্জ্বলের আসল নাম আশরাফ উদ্দিন আহমেদ। তিনি ১৯৬৭ সাল থেকে নাটকে কাজ শুরু করেন। এরপর ১৯৭০ সালে সুভাষ দত্ত পরিচালিত ‘বিনিময়’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে আত্মপ্রকাশ করেন। বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি শতাধিক সিনেমায় অভিনয় করেছেন।

আগামীনিউজ/বুরহান