Dr. Neem on Daraz
Victory Day

মিরপুরে শুরু হচ্ছে দীঘির নতুন ছবির শুটিং


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ০২:০০ পিএম
মিরপুরে শুরু হচ্ছে দীঘির নতুন ছবির শুটিং

ছবি: সংগৃহীত

ঢাকাঃ শুরু হচ্ছে অভিনেত্রী দীঘির নতুন সিনেমার শুটিং। সরকারি অনুদানের এ সিনেমার নাম ‘শ্রাবণ জ্যোৎস্নায়’। নির্মাণ করছেন ‘ঝিনুকমালা’খ্যাত পরিচালক আবদুস সামাদ খোকন। যার গল্প ইমদাদুল হক মিলনের।

জানা গেছে, আগামী শুক্রবার (১৫ অক্টোবর) থেকে রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকায় শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।এমনটাই নিশ্চিত করেন সিনেমার পরিচালক।

তিনি জানান, এই সিনেমার গল্পের গুরুত্বপূর্ণ চরিত্রের নাম মৌ। এই মৌ চরিত্রেই অভিনয় করবেন প্রার্থনা ফারদিন দীঘি।

দীঘিও বিষয়টি নিশ্চিত করে বলেন,‘শ্রদ্ধেয় আব্দুস সামাদ খোকন আঙ্কেল’র নির্দেশনায় আমি প্রথমবারের মতো সিনেমায় কাজ করছি। আমার চরিত্রের নাম মৌ। আমার কাছে চরিত্রটি ভীষণ ভালো লেগেছে। যে কারণে চরিত্রটিতে অভিনয়ের জন্যও আমার মধ্যে প্রবল আগ্রহ তৈরী হয়েছে। তাছাড়া এর গল্প শ্রদ্ধেয় ইমদাদুল হক মিলনের। যে কারণে আগ্রহটা আরো বেশি। আমি শুটিং-এ যাবার পূর্বে নিজেকে মৌ চরিত্রের জন্যই প্রস্তুত করছি। জানিনা মৌ’কে কতোটা ফুটিয়ে তুলতে পারবো। তবে আমার ভীষণ রকম আন্তরিক চেষ্টা থাকবে নিজের চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তোলার। শ্রদ্ধেয় পরিচালকসহ পুরো ইউনিট যদি আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেন আমার বিশ্বাস আমি কাজটি ভালোভাবে শেষ করতে পারবো।’

এই সিনেমার জন্য এরইমধ্যে শিল্পী অণিমা রায় বেশ কয়েকটি রবীন্দ্র সঙ্গীত গেয়েছেন। শ্রোতা দর্শক দীঘির লিপে গানগুলো উপভোগ করতে পারবেন। পরিচালকের বিশ্বাস অণিমার গাওয়া গানগুলো দীঘি’র লিপে দর্শক বেশ উপভোগ করবেন।

‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমার সংলাপ রচনা করেছেন আব্দুস সামাদ খোকন ও ইমদাদুল হক মিলন, চিত্রনাট্য করেছেন আব্দুস সামাদ খোকন।

এদিকে গেলো শোক দিবস উপলক্ষ্যে দীঘি অভিনীত ‘টুঙ্গী পাড়ার মিয়া ভাই’ সিনেমাটি মুক্তি পায়। এই সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসিত হয়। দীঘি অভিনয় করছেন বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বায়োপিকে। শ্যাম বানেগালের পরিচালনায় এই বায়োপিক-এ তিনি অভিনয় করছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রে। দীঘি অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নাই’। এছাড়াও প্রচারের অপেক্ষায় আছে দীঘি অভিনীত ‘চিঠি’। এতে তার বিপরীতে আছেন ইয়াশ রোহান।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে