Dr. Neem
Dr. Neem Hakim

বাংলাদেশের সিনেমা থেকে বাদ পড়লেন সানি লিওন


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৪:৫৪ পিএম
বাংলাদেশের সিনেমা থেকে বাদ পড়লেন সানি লিওন

ছবি: সংগৃহীত

ঢাকাঃ বলিউড আইটেম গানের প্রিয় মুখ সানি লিওন। সীমানা পেরিয়ে ঢাকাই চলচ্চিত্রের একটি আইটেম গানে কোমর দোলিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে আলোচনাও কম হয়নি। কিন্তু ‘বিক্ষোভ’ সিনেমা থেকে বাদ পড়েছে আইটেম গানটি। এ তথ‌্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি।

গত সপ্তাহে ‘বিক্ষোভ’ সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। কিন্তু এ সিনেমায় সানি লিওন অভিনীত গানটি নেই। কিন্তু গানটি কেন বাদ দেওয়া হলো?

জবাব দিলেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি। তিনি বলেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তখন শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়োর মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

অবশ্য সিনেমা ও সানিপ্রেমীদের একেবারে আশাহত হওয়ার প্রয়োজন নেই। কেননা পরবর্তী আরেকটি বাংলা সিনেমায় থাকছে এই আইটেম গান। 

তিনি আরও জানান, ‘প্রযোজনা সংস্থার শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল নামে ভারতে শাপলা মিডিয়ার একটি শাখা আছে। কিছুদিনের মধ্যে প্রতিষ্ঠানটি অঙ্কুশকে নিয়ে সিনেমা করতে যাচ্ছে। সেই সিনেমাতেই গানটি রাখার কথা আছে।’

উল্লেখ্য, ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে শান্ত খান।