Dr. Neem on Daraz
Victory Day

বাবা-মায়ের নামে মামলা, যা জানালেন থালাপতি বিজয়


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১, ১১:৫৫ পিএম
বাবা-মায়ের নামে মামলা, যা জানালেন থালাপতি বিজয়

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ কোটি কোটি ভক্ত যাকে আইডল মানে সেই তারকা কি না নিজের বাবা-মায়ের নামে মামলা করলেন। সঙ্গে আসামি আরও ৯জন। সবমিলিয়ে ১১ জনের নামে মামলা করে আলোচনায় দক্ষিণি ছবির সুপারস্টার থালাপতি বিজয়। কেন এই মামলা করেছেন বিজয়? খোঁজ নিতে গিয়ে জানা গেল, একটি রাজনৈতি দলকে কেন্দ্র করে বাবা-মায়ের উপর বিরক্ত অভিনেতা।

২০২০ সালে ছেলের নামে একটি রাজনৈতিক দল গঠন করেন বিজয়ের বাবা পরিচালক এসকে চন্দ্রশেখর। দলটির নাম রাখা হয়েছিল ‘অল ইন্ডিয়া থালাপতি বিজয় মক্কল ইয়াক্কম’। নির্বাচনী কমিশনের কাছে যে কাগজপত্র জমা দেওয়া হয়েছিল, তাতে দলটির সাধারণ সম্পাদক হিসেবে এসকে চন্দ্রশেখরের নাম রয়েছে। আর থালাপতি বিজয়ের মা শোভা চন্দ্রশেখর এই দলটির কোষাধ্যক্ষ।

কিন্তু এই দল নিয়ে আপত্তি আছে বিজয়ের। কিছুদিন আগে তিনি ঘোষণা দিয়েছিলেন, এই নির্বাচনী দলের সঙ্গে তার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই।

তিনি ভক্তদের কাছে আবেদন করেছিলেন, শুধু তাঁর নাম দেখে কেউ যেন এই দলের সঙ্গে যুক্ত না হন। এমনকি বিজয় এ কথাও বলেছিলেন যে কেউ যদি তার ছবি বা ফ্যান ক্লাবের অপব্যবহার করেন, তাহলে তার বিরুদ্ধে মামলা করবেন। অবশেষে সেটাই করলেন। নিজের বাবা-মায়ের নামেই আইনি ব্যবস্থা নিলেন তিনি।

আগামী ২৭ সেপ্টেম্বর এই মামলার শুনানি হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে