Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

পরীমণির বাসার সামনে হাজারো উৎসুক জনতার ভিড়


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৭:১৩ পিএম
পরীমণির বাসার সামনে হাজারো উৎসুক জনতার ভিড়

ছবিঃ সংগ্রহিত

ঢাকাঃ ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে এ অভিযান চালানো হচ্ছে বলে বাহিনীর তরফ থেকে জানানো হয়েছে।

বুধবার (৪ আগস্ট) বিকেলে ৪টা থেকে বনানী-১২ নম্বর রোডে অবস্থিত পরীমণির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করছে।

এদিকে অভিযানের আগে তার বাসায় বিভিন্ন পোশাকের লোকজন কলিংবেল বাজাচ্ছে জানিয়ে ফেসবুক লাইভে আসেন পরিমণি। পরীমণির এ লাইভের পর তার বাসার সামনে হাজারো উৎসুক জনতা হাজির হয়েছে। রয়েছে বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মীরা।

সরেজমিনে দেখা যায়, উৎসুক জনতা পরীমণির বাসায় এসে কোনো ধরনের স্বাস্থ্যবিধি না মেনে কেউ কেউ সেলফি তুলছেন, আবার কেউ কেউ ভিডিও ধারণ করছে। এসময় তাদের এ কার্যক্রমের কারণে উপস্থিত গণমাধ্যমকর্মী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নিজ নিজ দায়িত্ব পালন করতে সমস্যা হতে দেখা গেছে।

পরীমণি বাসার সামনে এমন ভিড় দেখে এগিয়ে এসেছে বনানী সোসাইটি লোকজন। তারা বারবার মাইকিং করে বলছেন, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়া যারা আছেন তারা ঘটনাস্থল থেকে সরে যান। এছাড়া করোনা মহামারির মধ্যে বনানী এলাকাকে নিরাপদ রাখতে সবাইকে স্বাস্থ্যবিধি মানার জন্য বনানী সোসাইটি থেকে আহ্বান করা হয়।

কিন্তু উপস্থিত লোকজন কোনো কথার তোয়াক্কা না করে ঘটনাস্থলে ভিড় করছে। তারা কোনো ধরনের স্বাস্থ্যবিধি না মেনে পরীমণির বাসায় কীভাবে অভিযান পরিচালনা করা হচ্ছে এবং কেউবা পরীমণিকে দেখতে ঘটনাস্থলে হাজির হয়েছেন।

র‍্যাব সূত্রে জানা যায়, পরিমনির বাসায় এখনও অভিযান চলমান রয়েছে। অভিযান শেষ হওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে গণমাধ্যম কর্মীদের। তবে পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।