Dr. Neem on Daraz
Victory Day

গাঙচিলের বর্ষসেরা তরুণ সোহানুর রহমান


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ১৭, ২০২১, ০৯:০২ পিএম
গাঙচিলের বর্ষসেরা তরুণ সোহানুর রহমান

ফাইল ফটো

ঢাকাঃ গাঙচিল সাহিত‍্য ও সংস্কৃতি পরিষদের বর্ষসেরা তরুণ নির্বাচিত হয়েছে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর কৃতি সন্তান সোহানুর রহমান সোহাগ।
 
আন্তর্জাতিক সংগঠন গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ প্রতিবছর বর্ষসেরা তরুণ ও বর্ষসেরা লেখক নির্বাচন করে সম্মাননা প্রদান করে।
 
সমাজের বিভিন্ন দিক, মানব ও প্রকৃতি প্রেম এবং সমসাময়িক বিষয় নিয়ে দেশের বেশ কিছু সংবাদ মাধ‍্যম ও সাহিত‍্য সাময়িকীতে বিভিন্ন লেখা প্রকাশ হওয়ায় সোহানুর রহমান সোহাগকে বর্ষসেরা তরুণ লেখক নির্বাচন করে গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ কেন্দ্রীয় কমিটি।
 
অসাধারণ মেধাবী এই তরুণ লেখকের বেশ কিছু লেখা দেশের বিভিন্ন জাতীয় পত্রিকায় ছাপা হয়েছে এবং পেয়েছেন সাহিত্য অঙ্গন থেকে নানা ধরনের পুরস্কার।
 
করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে গাঙচিলের প্রতিষ্ঠা বার্ষিকীতে দেশ বরেণ্য কবি ও লেখকদের হাত থেকে পুরস্কার গ্রহণ করবেন সোহানুর রহমান সোহাগ।
 
গাঙচিল এর প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক অধ‍্যক্ষ খান আক্তার হোসেন এ তথ‍্য নিশ্চিত করে বলেন, গাঙচিল এর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এ পুরুস্কার ঘোষনা করা হয়েছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে