Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

অভিনেতা বাপ্পীর সঙ্গে প্রেম ছিল মুনিয়ার


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২১, ০১:৪৩ পিএম
অভিনেতা বাপ্পীর সঙ্গে প্রেম ছিল মুনিয়ার

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ মোসারাত জাহান মুনিয়ার সংগে দুই বছর প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করেছেন অভিনেতা বাপ্পী রাজ। তার দাবি, ২০১৭ সালে তাদের পরিচয়ের পর প্রেম হয়। তবে দুই বছর পর হঠাৎ হারিয়ে যান মুনিয়া।

সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়ার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের একটি বাসার ওই ফ্ল্যাটের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। রাতেই তার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে গুলশান থানায় মামলা দায়ের করেন।

কুমিল্লার মেয়ে মোসারাত জাহান মুনিয়া রাজধানীর মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের উচ্চমাধ্যমিকের ছাত্রী ছিলেন। তার বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। তার পরিবার কুমিল্লায় থাকে। তবে মোসারাত ওই ফ্ল্যাটে একাই থাকতেন বলে জানা গেছে।

মুনিয়ার মৃত্যুর ঘটনা নিয়ে আলোচনার মধ্যে সংবাদমাধ্যমে মুখ খোলেন তার সাবেক ‘প্রেমিক’ অভিনেতা বাপ্পী রাজ। তিনি বলেন, “আমার সঙ্গে ভালো সম্পর্ক ছিল। আমি মন থেকে ওকে পছন্দ করতাম। আমার পুরো পরিবার বিষয়টি জানতো। সম্পর্কের মাঝে হঠাৎ গ্যাপ হয়ে গেল। তারপর মুনিয়া কোথায় যেন হারিয়ে গেল।”

তিনি জানান, ২০১৭-১৮ সালে, দুই বছর আমাদের সম্পর্ক ছিল। বিষয়টা নিয়ে মুনিয়া লুকোচুরি করতো। ওর বোনের (নুসরাত) সঙ্গেও ফেসবুকে আমার কথা হয়েছে। আগের আইডিটি এখন আর নাই।

মুনিয়া তখন মিরপুরে থাকতেন। তিনি বিড়াল পছন্দ করতেন। বাপ্পীও বিড়াল পছন্দ করতেন। এভাবেই একটু একটু করে তাদের সম্পর্ক গভীর হয় বলে জানান বাপ্পী রাজ।

তিনি বলেন, “এরইমধ্যে হঠাৎ না বলে কোথায় যেন হারিয়ে গেল। আমি জাস্ট ভুলেই গিয়েছিলাম ওকে। তারপর গত বছর মার্চের দিকে ওর সঙ্গে আমার আবার কথা হয়েছিল।”

বাপ্পী আরও বলেন, “মুনিয়া দেখতে অনেক সুন্দর ছিল। আমি মন থেকে ওকে চেয়েছিলাম। কিন্তু পরে জানতে পারলাম, ওর অনেক ঝামেলা আছে। আমি সেসব ঝামেলায় জড়াতে চাইনি বলে সরে এসেছিলাম।”

এদিকে মামলা সূত্রে জানা গেছে, রাজধানীর গুলশানের ১২০ নম্বর রোডের ওই বাড়িতে গেল মাসের ১ তারিখে ওঠেন মুনিয়া। বাসাটির ভাড়া ছিল এক লাখ টাকা। বাসায় একাই থাকতেন এই কলেজছাত্রী।

পুলিশ জানিয়েছে, মোসারাত জাহান রোববার তার বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তার বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান তিনি। দরজায় ধাক্কাধাক্কি করেও কোন সাড়া মিলছিল না। এর কিছুক্ষণ আগে থেকেই বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন। পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। বাড়িওয়ালাকে বিষয়টি জানালে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

আগামীনিউজ/নাসির