Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

নুসরাতকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠালেন নিখিল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০২:৪০ পিএম
নুসরাতকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠালেন নিখিল

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ গত কয়েক মাস ধরে গুঞ্জন উড়ছে, সংসার ভাঙছে তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের। এবার জানা গেল, বিবাহবিচ্ছেদের জন্য নুসরাতকে আইনি নোটিশ পাঠিয়েছেন তার স্বামী নিখিল জৈন। 

এমন খবরই প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার। তবে ডিভোর্স নিয়ে এখনই কোনো মন্তব্য করতে চান না বলে জানিয়েছেন নিখিল।

জানা যায়, গত বছরের মাঝামাঝি সময়ে নুসরাত ও নিখিলের সম্পর্কের ফাটল ধরে। সে থেকে তারা আলাদা থাকছেন। বিয়ের দুই বছর পূর্ণ হওয়ার আগেই তাদের সংসার ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে বিষয়টি নিয়ে তাদের দু’জনের কেউ স্পষ্টভাবে কিছু জানাননি।
 
নুসরাতকে নোটিশ দিয়ে বিয়েবিচ্ছেদ চাওয়ায় তাদের মধ্যে চলমান সাংসারিক দ্বন্দ্ব এবার প্রকাশ্যে এলো।

এর আগে ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নুসরাত। বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুজন দুই ধর্মের অনুসারী হওয়ায় দুই প্রথা মেনেই হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু্রা উপস্থিত ছিলেন।।

গুঞ্জন রয়েছে, টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’থেকে লাইমলাইটে আসা অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। সম্প্রতি এই অভিনেতার সঙ্গে ঘুরতে রাজস্থানেও গিয়েছেন তিনি। তবে প্রেমের বিষয়টিও নাকচ করে দিয়েছেন নুসরাত। অথচ দুজনই প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন।

আগামীনিউজ/নাসির