Dr. Neem on Daraz
Victory Day

সুশান্তের জন্য কঙ্গনার অনুশোচনা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০২:২৬ পিএম
সুশান্তের জন্য কঙ্গনার অনুশোচনা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ২১ জানুয়ারি এই অভিনেতার জন্মদিন। এই বিশেষ দিনে তাকে স্মরণ করছেন ভক্ত ও সহকর্মীরা।

বলিউড ‘কুইন’ কঙ্গনা রাণৌত মাইক্রোব্লগিং সাইট টুইটারে সুশান্তকে স্মরণ করেছেন। এই অভিনেতার ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রিয় সুশান্ত, মুভি মাফিয়ারা তোমাকে নিষিদ্ধ, বিরক্ত ও হেনস্তা করেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তুমি অনেকবার সাহায্য চেয়েছো। কিন্তু আমার অনুশোচনা হয়, তোমার পাশে থাকতে পারিনি। মুভি মাফিয়াদের এই নির্যাতন সহ্য করার ক্ষমতা তোমার আছে যদি এটা মনে না করতাম। শুভ জন্মদিন প্রিয় সুশান্ত।’

গত বছর ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের বাসায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক ময়নাতদন্তে এটিকে আত্মহত্যা বলে জানানো হয়। তবে এই মৃত্যুর পেছনে অন্য কোনো রহস্য রয়েছে কি না তা জানতে তদন্ত শুরু করে পুলিশ। এরপর অনেক জল ঘোলা হয়েছে। এখন সুশান্তের এই বিষয়টি তদন্ত করছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। যদিও এখনো চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়নি তারা।

এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের নানা অসঙ্গতি নিয়ে কথা বলেছেন কঙ্গনা। স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব, মাদক সেবনসহ বিভিন্ন বিষয়ে তার তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন এই অভিনেত্রী।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে