Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

রশিদ খানের স্ত্রী আনুশকা শর্মা!


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১২, ২০২০, ০৯:২৪ পিএম
রশিদ খানের স্ত্রী আনুশকা শর্মা!

সংগৃহীত

বলিউড হিরোইন আনুশকা শর্মার বর কে? বিরাট কোহলি। সবাই জানে সেটা। কিন্তু গুগল কি বলছে! টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন নয়, বরং আফগান স্পিনার রশিদ খানের স্ত্রী দেখানো হচ্ছে আনুশকাকে।

আনুশকা শর্মা হয়ে গেলেন আফগান স্পিনার রশিদ খানের স্ত্রী! বিশ্বাস হচ্ছে না? তাহলে দেখুন বিশ্বের বৃহত্তম সার্চ ইঞ্জিন গুগলের তথ্য। এই ঘটনায় উত্তাল নেটদুনিয়া। গুগল সার্চে আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রী লিখলে দেখাচ্ছে আনুশকা শর্মার নাম।

২০১৭-তে ইতালিতে বিরাটের সঙ্গে গাটছড়া বাধেন আনুশকা। বর্তমানে সন্তানসম্ভবা এই বলিউড কুইন।

আফগানিস্তানের স্পিনার রশিদ খান আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের সদস্য। কিন্তু তার সঙ্গে আনুশকার নাম কেন জড়িয়ে ফেললো গুগল? ২০১৮-তে ভক্তদের সঙ্গে এক ইনস্টাগ্রাম চ্যাট সেশনে ছিলেন রশিদ। সেখানে তিনি প্রিয় অভিনেত্রী হিসাবে জানিয়েছিলেন আনুশকা শর্মা ও প্রীতি জিনতার নাম।

সে সময় বিষয়টি উঠে এসেছিলো খবরের শিরোনামেও। বিষয়টি নিয়ে গুগলেও সার্চ হয়। সেই সময় থেকেই রশিদ খানের প্রিয় অভিনেত্রী হিসাবে জড়িয়ে যায় আনুশকার নাম। সেই সম্পর্ক গুলিয়ে ফেলে আনুশকাকে রশিদের স্ত্রী হিসাবে দেখাতে শুরু করেছিলো গুগল।

সবজান্তা’ গুগল রশিদ ও আনুশকার মধ্যে বৈবাহিক সম্পর্ক তৈরি করে ফেলেছে। বিচারে তাই রশিদ, কিছু না করে, না জেনেই না হয়ে যান বিরাটের চক্ষুশূল।

আগামীনিউজ/এএস