Dr. Neem on Daraz
Victory Day

শুরু হচ্ছে কবরীর সিনেমার শূটিং


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০, ১১:৩৭ এএম
শুরু হচ্ছে কবরীর সিনেমার শূটিং

ঢাকাঃ প্রখ্যাত চলচ্চিত্র অভিনেত্রী সারাহ বেগম কবরী পরিচালিত দ্বিতীয় সিনেমা 'এই তুমি সেই তুমি' সিনেমার শুটিং শুরু হচ্ছে আজ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী শুরুর দিনেই শুরু করেছিলেনে কবরী তার ‘এই তুমি সেই তুমি’ সিনেমার কাজ। শুটিং হয়েছিল দুইদিন। কিন্তু করোনার জন্য সারাদেশ লকডাউন হয়ে পড়ায় থেমে যায় সিনেমার কাজ। আজ আবার এই সিনেমার শুটিং শুরু হয়েছে। চলবে টানা সাত দিন।

পরিচালনায় ১৪ বছরের বিরতি ভেঙে এই সিনেমা দিয়ে ক্যামেরা পিছনে দাড়াচ্ছেন কবরী। পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা কবরী। এ সিনেমার মধ্য দিয়ে চার দশক পর আবার পর্দায় জুটি হবেন সোহেল রানা ও কবরী। 

অনুদান প্রাপ্ত এই সিনেমার গল্পে দুইটি সময়কে তোলে ধরা হবে। মুক্তিযুদ্ধের সময়কার সাথে বর্তমান সময়কে প্রেমের আদলে তোলে ধরা হবে। সিনেমায় অভিনয় করছেন ঢালিউডের নতুন মুখ রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া। ছোট পর্দার উঠতি নায়ক রিয়াদ রায়হান। অন্য দিকে  মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর চূড়ান্ত প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন নিশাত নাওয়ার সালওয়া। 

আগামীনিউজ/এমকে

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে