Dr. Neem on Daraz
Victory Day

সুশান্ত আমার থেকে অনেক বেশি বুদ্ধিমান ছিল: সাইফ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ০৬:৫৩ পিএম
সুশান্ত আমার থেকে অনেক বেশি বুদ্ধিমান ছিল: সাইফ

ফাইল ছবি

অবশেষে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিষয়ে মন্তব্য করলেন সাইফ আলি খান। ছেলেটার ভবিষ্যৎ উজ্জ্বল ছিল। আমার থেকে অনেক বেশি বুদ্ধিমানও ছিল সে।

সাইফ বলেন, সুশান্ত খুব নম্র ব্যবহার করত আমার সঙ্গে। জ্যোতির্বিদ্যা ও পদার্থবিজ্ঞান কথা বলতে চাইত। খুব সুন্দর দেখতে ছিল সে। ছবিতে আমার অতিথি উপস্থিতির অত্যন্ত প্রশংসা করেছিল। আমার এখন মনে হচ্ছে, সুশান্ত আমার থেকে অনেক বেশি বুদ্ধিমান ছিল। ভবিষ্যতে অনেক দূর যাওয়ার সম্ভাবনা ছিল।

'দিল বেচারা' সুশান্তের শেষ ছবি।আগামী ২৪ জুলাই হটস্টার-ডিজনিতে ‌‘‌দিল বেচারা’ ছবিটি মুক্তি পাবে।এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিয়নয় করেছেন সাইফ আলি খান। কাস্টিং পরিচালক মুকেশ ছাবরার প্রথম ছবি এটি। তিনি বলেন, ‌ভাবতে পারছি না এরকম দিন আসবে. যখন এই ছবির মুক্তির দিন ঘোষণা করছি কিন্তু সুশান্ত আর নেই।

লেখক জন গ্রিনের ‘‌দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’‌‌র ওপর তৈরি হয়েছে এই ছবিটি। হলিউডেও একটি ছবি সম্প্রতিই মুক্তি পেয়েছে বইটির ওপরে এবং বইটির নামেই। নায়িকার চরিত্রে অভিনয় করেছেন নবাগত অভিনেতা সঞ্জনা সাংঘী। ছবিতে সুর দিয়েছেন কিংবদন্তী এ আর রহমান।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে