Dr. Neem on Daraz
Victory Day

উষ্ণতা ছড়াচ্ছে সোহম-মিষ্টির নতুন গান (ভিডিও)


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২০, ১০:০৪ এএম
উষ্ণতা ছড়াচ্ছে সোহম-মিষ্টির নতুন গান (ভিডিও)

সোহম-মিষ্টি

ঢাকা: উষ্ণতা ছড়াচ্ছে কলকতার প্রিয় মুখ সোহম ও বাংলাদেশর আলোচিত নায়িকা মিষ্টি জান্নাতের নতুন গান ‘তবে কি প্রেম তুমি’। গানটি কথা লিখেছেন প্রিতম, সঙ্গীত পরিচালনা করেছেন শ্রী প্রিতম। গানটি গেয়েছেন যুবীন গার্গ ও মহালক্ষ্মী । সিনেমার নাম ‘আমার প্রেম তুমি’। এইটি সিনেমার টাইটেল সং।  

বৃহস্পতিবার (৬ ফেব্রয়ারি) লাইভ টেকনোলজিস  ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে। ইতোমধ্যে গানটি প্রায় ২০ হাজার দর্শক দেখেছে। ৮০০ লাইক ও ১১৫টি মন্তব্য করেছে। বিদেশের মনোরম লোকেশনে গানটি চিত্রধারন করা হয়েছে। যা অনেকের মনে ধরেছে।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা।।  চলতি বছরেই এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক সজল আহমেদ।

মিষ্টি জান্নাত অভিনীত বেশ কয়েকটি সিনেমা বাংলাদেশে মুক্তি পেয়েছে। সর্বশেষ তার অভিনীত ‘তুই আমার রানী’ সিনেমাটি পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেন কলকাতার অভিনেতা সূর্য।

২০১৪ সালের মাঝামাঝি ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। ২০১৫ সালে ‘চিনি বিবি’ নামে আরো একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেন। ২০১৭ সালে মিষ্টি অভিনীত ‘তুই আমার’ সিনেমাটি মুক্তি পায়। সজল আহমেদ পরিচালিত এ সিনেমায় প্রথমবার জুটিবদ্ধ হন সাইমন-মিষ্টি।

আগামীনিউজ/বাবুল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে