Dr. Neem on Daraz
Victory Day

এত অসহায় জীবনে কখনও অনুভব করিনি: পরীমণি 


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ০৩:৩৪ পিএম
এত অসহায় জীবনে কখনও অনুভব করিনি: পরীমণি 

ফাইল ছবি

ঢাকাঃ পুত্র পদ্মকে চোখে হারান পরীমণি। ঘরে বাইরে সবসময় বুকে আগলে রাখেন। এবার সেই সন্তানের অসুস্থতায় দিশেহারা অভিনেত্রী। জীবনের ধাপে ধাপে বিভিন্ন প্রতিকূলতা পাড়ি দিলেও সন্তানের অসুস্থতা অসহায় করে দিয়েছে তাকে। সামাজিক মাধ্যমে এ কথা নিজেই জানিয়েছেন পরী।

নিজের ফেসবুকে ইংরেজিতে একটি বাক্য লিখেছেন পরমণি। যার বাংলা করলে দাঁড়ায়, ‘এত অসহায় জীবনে আগে কখনও অনুভব করিনি! আল্লাহ সহায়।’

কয়েক দিন আগে বরিশাল থেকে ফেরার পথে রাস্তায় ফলের দোকান থেকে ফল খেয়ে সন্তান ও বাসার কয়েকজনসহ অসুস্থ হয়ে পড়েন পরীমণি। তারপর থেকে ছেলে পদ্ম ও তিনি চিকিৎসাধীন ছিলেন একটি বেসরকারি হাসপাতালে। অসুস্থ অন্যরা খানিক সুস্থ হলেও পদ্মর শরীর ক্রমাগত খারাপ হচ্ছিল। গত বুধবার উন্নত চিকিৎসার জন্য সন্তানকে নিয়ে ভারতে যান পরীমণী। সেখান থেকে নেট দুনিয়ায় নিজের অসহায়ত্ব প্রকাশ করেছেন তিনি। 

এদিকে আজ ১৯ জানুয়ার মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত সিনেমা কাগজের বউ। ছবটি নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। পরী ছাড়াও অভিনয় করেছেন ইমন ও ডি এ তায়েব প্রমুখ। 


এমআইসি/ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে